swastika-mukherjee-protests-against-police-harassment

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:আরজি কর কাণ্ডের পর টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় প্রতিবাদী হিসেবে সামনে এসেছেন। তিনি নিয়মিতভাবেই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আন্দোলনে সক্রিয় রয়েছেন। সম্প্রতি, পুলিশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ উঠতেই তিনি সোচ্চার হয়ে উঠেছেন।

দুর্গাপুজোয় আপনি কি রাশি অনুযায়ী হেয়ারস্টাইল করছেন?

কি ঘটেছিল?

এক যুবতী জানিয়েছেন, প্রতিবাদে অংশগ্রহণের সময় সেখানে এক মদ্যপ পুলিশ ঢুকে পড়েন। ওই যুবতী অভিযোগ করেছেন, কাজের সময় মদ্যপান করা পুলিশ সদস্য যখন তাকে ধাক্কা দেন এবং গালিগালাজ করেন, তখন তিনি প্রতিবাদ জানাতে শুরু করেন। এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন স্বস্তিকা, যেখানে তিনি লিখেছেন, “যুবতীর সঙ্গে অশালীন আচরণ করছে ওই মদ্যপ পুলিশ।”

বিরাট ও গৌতমের সম্পর্কের টানাপোড়েন ও ক্রিকেটের সাফল্য

স্বস্তিকার এই পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এবং অনেকেই এই ঘটনায় তীব্র নিন্দা জানাতে শুরু করেন। নেটিজেনরা একযোগে পুলিশি হেনস্থার বিরুদ্ধে প্রতিবাদ করেছেন।  সমাজে একটি গুরুত্বপূর্ণ আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে পুলিশি হেনস্থা । অভিনেত্রী স্বস্তিকা কে খুব শীঘ্রই ‘টেক্কা’ ছবিতে দেখা যাবে। ছবিটির লুক, সহ চরিত্রের নাম এবং টিজার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। এই ছবিটি পুজোর সময় ৮ অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় স্বস্তিকার সঙ্গে অভিনয় করছেন দেব, রুক্মিণী মৈত্র এবং অন্যান্য তারকারা।এভাবে স্বস্তিকা মুখোপাধ্যায় শুধু অভিনয় ক্ষেত্রেই নয়, সামাজিক ন্যায়ের পক্ষে তার কণ্ঠস্বর তুলে ধরছেন, যেটা অনেকের জন্য অনুপ্রেরণা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর