Airtel-New-Spectrum-Enhanced-Service

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :এয়ারটেল গ্রাহকদের জন্য একটি আনন্দের খবর এসেছে। বুধবার, ভারতী এয়ারটেল ঘোষণা করেছে যে নতুন স্পেকট্রাম যোগ করার ফলে গ্রাহকরা এখন আরও উন্নত মানের পরিষেবা পাবেন। এই নতুন উদ্যোগের ফলে, ১৮০০ ব্যান্ডউইথের ৫ মেগাহার্টজ স্পেকট্রাম যুক্ত করা হয়েছে, যা গ্রাহকদের জন্য নেটওয়ার্কের গুণগত মান উন্নত করবে।

সূর্যকুমার যাদবের প্রত্যাবর্তন: দলীপ ট্রফিতে ফিরছেন আইসিটি-২০ ক্যাপ্টেন

নেটওয়ার্ক সংস্থা

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল: i phone 15 জেতার সুযোগ!

কলকাতা এবং এর পার্শ্ববর্তী অঞ্চলের পাশাপাশি হাওড়া, হুগলী ও বিস্তীর্ণ এলাকায় এয়ারটেল নতুন সেবা বিস্তার করেছে। এই নতুন স্পেকট্রামের মাধ্যমে ভয়েস কল এবং ডেটার ব্যবহারের ক্ষেত্রে উল্লেখযোগ্য সাশ্রয় হবে। তাছাড়া, কভারেজের ক্ষেত্রেও লক্ষণীয় উন্নতি ঘটবে, যা গ্রাহকদের জন্য একটি বড় সুবিধা।

অনেক গ্রাহক শহরের বাইরে বিভিন্ন হাইওয়ে কিংবা রেলপথে নেটওয়ার্ক সমস্যা নিয়ে অভিযোগ করতেন। তবে, এয়ারটেল জানিয়েছে, নতুন স্পেকট্রাম যোগ হওয়ার ফলে এই সমস্যা সমাধান হবে।

বিরাট-কোহলির ফিরে আসা: গম্ভীরের প্রশংসা ও চলমান চাপ

এয়ারটেলের বর্তমানে ৯০০, ১৮০০, ২১০০ ও ২৩০০ ব্যান্ডের স্পেকট্রাম রয়েছে, যার মধ্যে মিড ব্যান্ড স্পেকট্রামে গ্রাহক সংখ্যা সর্বাধিক। গতির সঙ্গে পাল্লা দিয়ে এয়ারটেল ৪জি ও ৫জি নেটওয়ার্ক ব্যবস্থাকেও ঢেলে সাজিয়েছে। মিড ব্যান্ড স্পেকট্রামের মাধ্যমে তারা ৫জি পরিষেবা আরও উন্নত, দ্রুত এবং সাশ্রয়ী করে তোলার চেষ্টা করছে।এয়ারটেলের এই নতুন ঘোষণার ফলে গ্রাহকরা আশা করছেন, তাদের নেটওয়ার্কের অভিজ্ঞতা আরও ভাল হবে এবং এই পরিষেবা ব্যবস্থায় গুণগত পরিবর্তন দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর