Surya Kumar Yadav Returns to Duleep Trophy

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর:চোটের কারণে দলীপ ট্রফির প্রথম দুটি রাউন্ডে মাঠে নামতে পারেননি সূর্যকুমার যাদব। তবে, চোট কাটিয়ে এবার তিনি ফিরে আসছেন। বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, দলীপ ট্রফির তৃতীয় রাউন্ডের ম্যাচে মাঠে নামছেন টিম ইন্ডিয়ার টি-২০ অধিনায়ক। ইতিমধ্যে তিনি অনন্তপুরে পৌঁছে গেছেন এবং ম্যাচের প্রস্তুতি নিচ্ছেন।

মহাকাশে সঙ্গীতের প্রথম সুর: সারাহ গিলিসের অনন্য উদ্যোগ

সূর্যকুমারকে বিশ্রাম নেওয়ার নির্দেশ দেওয়া হয়

এ বছর লাল বলের ক্রিকেটে প্রাক মরশুম প্রস্তুতির জন্য সূর্যকুমার যাদব শুরু করেছিলেন বুচি বাবু আমন্ত্রণী টুর্নামেন্টে। মুম্বইয়ের হয়ে খেলার সময় তিনি চোট পান, তার ফলে তিনি দলীপ ট্রফির প্রথম দুটি রাউন্ড থেকে বাদ পড়েন। তার আঙুলে চোট লাগায় প্রাথমিকভাবে পরিকল্পনা অনুযায়ী তিনি মাঠে নামতে পারেননি।বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের পরামর্শে সূর্যকুমারকে বিশ্রাম নেওয়ার নির্দেশ দেওয়া হয় এবং এরপর তিনি বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পুনর্বাসনের জন্য চলে যান। মঙ্গলবার, সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই তার প্রত্যাবর্তনের ইঙ্গিত দেন এবং বেঙ্গালুরু থেকে গাড়িতে অনন্তপুরে যাওয়ার খবর জানান।রুতুরাজ গায়কোয়াড়ের নেতৃত্বে ইন্ডিয়া-সি টিমের হয়ে মাঠে নামার কথা ছিল সূর্যকুমারের। তিনি তৃতীয় রাউন্ডে সি-টিমের প্রতিনিধিত্ব করবেন। উল্লেখযোগ্য যে, জাতীয় নির্বাচকরা তার পরিবর্তে অন্য কোনও ক্রিকেটারের নাম ঘোষণা করেননি, যা সূর্যকুমারের জন্য ভালো খবর।

ঘুম ভেঙে ফোনের দুনিয়া: সতর্ক হোন!

দলীপ ট্রফির তৃতীয় রাউন্ডের দুটি ম্যাচ ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। এই দুটি ম্যাচ অনন্তপুরে অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচটি ইন্ডিয়া-বি বনাম ইন্ডিয়া-ডি দলের মধ্যে হবে রুরাল ডেভেলপমেন্ট ট্রাস্ট স্টেডিয়াম বি-তে, এবং দ্বিতীয় ম্যাচটি হবে মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বাধীন ইন্ডিয়া-এ দলের বিরুদ্ধে ইন্ডিয়া-সি দলের।সার্বিকভাবে, সূর্যকুমারের ফিরে আসা ক্রিকেটপ্রেমীদের মধ্যে নতুন করে উদ্দীপনা সৃষ্টি করেছে। তার প্রত্যাবর্তন দলের জন্য একটি বড় শক্তি হিসেবে কাজ করবে এবং অনন্তপুরের মাঠে তার পারফরম্যান্স কেমন হয়, সেটি দেখার জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর