Adrit's Career Stagnation and Return to TV

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর:আদৃত রায়ের কেরিয়ারে একটি অদ্ভুত থমকে যাওয়া দেখা যাচ্ছে। জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” শেষ হওয়ার এক বছরেরও বেশি সময় পার হয়ে গেলেও, অভিনেতাকে নতুন কোনও প্রোজেক্টে দেখা যায়নি। “মিঠাই” শেষ করার পর তিনি বড় পর্দায় কামব্যাকের প্রস্তুতি নিচ্ছিলেন। এসভিএফের ব্যানারে “পাগল প্রেমী” ছবির কাজও প্রায় শেষ করেছিলেন। কিন্তু নায়কের অপেশাদারিত্বের কারণে প্রযোজক চরম হতাশ হয়েছেন, ফলে ছবির মুক্তি নিয়ে সংশয় দেখা দিয়েছে।

২০ বছরের লটারি খেলার পর ভাগ্য খুলল: ১০ লক্ষ ডলার জয়ী টমাস

ছোটপর্দায় ফিরতে পারেন?

এদিকে, টেলিভিশন জগতে গুঞ্জন শুরু হয়েছে যে আদৃত আবারও ছোটপর্দায় ফিরতে পারেন। জি বাংলার একটি নতুন ধারাবাহিকে তার উপস্থিতির সম্ভাবনা রয়েছে, যা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এনআইডিয়াজ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হবে। যদিও এই বিষয়ে এখনও কিছু নিশ্চিত হয়নি, তবে আলোচনা চলছে। আদৃতের সঙ্গে জি বাংলার পুনরায় চুক্তিবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

নতুন বন্দে ভারত এক্সপ্রেস: বোলপুর শান্তিনিকেতনে আরও একটি সংযোগ

আদৃতের ব্যক্তিগত জীবনও চর্চার কেন্দ্রবিন্দু। “মিঠাই” সিরিয়ালের সেটেই নতুন করে প্রেমে পড়ার পর চলতি বছরের মে মাসে কৌশাম্বির সঙ্গে বিয়েও করেছেন তিনি। তবে তার বিয়ের কারণে “পাগল প্রেমী” ছবির প্রযোজনা সংস্থা আপত্তি জানিয়েছিল।  তবে,আদৃত তা মানতে রাজি হননি এবং মুম্বই থেকে কলকাতা ফিরে আসেন।বর্তমানে জি বাংলার “ফুলকি” ধারাবাহিকে কৌশাম্বিকে দেখা যাচ্ছে, কিন্তু আদৃতের ছোটপর্দায় ফেরার খবর অভিনেতার অনুরাগীদের জন্য রোমাঞ্চকর। আদৃতের ফিরে আসা নিশ্চিত হলে তার ভক্তদের জন্য এটি একটি বড় খুশির সংবাদ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর