ranbir-katrina-love-storm

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :রণবীর কাপূরের প্রেমজীবন ছিল এক কথায় রঙিন। প্রথমে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক, তারপর ক্যাটরিনা কইফের সঙ্গে প্রেম—এসব সম্পর্কের টানাপড়েন কি তারকাদের পেশাগত জীবনে প্রভাব ফেলে? এই প্রশ্নটি সম্প্রতি আবারও আলোচনায় এসেছে। ক্যাটরিনা কইফ এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছেন, রণবীরের সঙ্গে একটি ছবিতে অভিনয়ের কথা ছিল তার। সেই ছবিতে রণবীরের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল দীপিকারও। তবে শেষ মুহূর্তে ক্যাটরিনাকে ছবিটি থেকে বাদ দেওয়া হয়, যা নিয়ে অনেক কানাঘুষো হয়েছিল।

দিল্লি মেট্রোতে তরুণীর উদ্দাম নাচ: ভাইরাল ভিডিওর মাঝে সহযাত্রীদের উদ্বেগ

ত্রিকোণ প্রেমের গল্প

রোহিত শর্মার আত্মবিশ্বাস ও বাংলাদেশে নতুন আশার আলো

২০০৮ সালে যশরাজ ফিল্মসের প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় মুক্তি পায় ‘বচনা এ হাসিনো’। এই ছবিতে দীপিকার পাশাপাশি রণবীরের সঙ্গে অভিনয় করেছিলেন বিপাশা বসু এবং মিনিশা লাম্বা। ক্যাটরিনা বলেন, ছবির চিত্রনাট্য অনুযায়ী তাকে চতুর্থ নায়িকা হিসেবে নির্বাচিত করা হয়েছিল, কিন্তু শুটিং শুরুর আগেই তাকে বাদ দেওয়া হয়। আদিত্য চোপড়া (যশরাজ ফিল্মসের প্রধান) তাকে জানান যে ছবির দৈর্ঘ্য বেশি হয়ে যাওয়ায় তাকে বাদ দিতে হয়েছে।

কাপুর পরিবারের প্রথম অভিনয়ের স্বাধীনতার পথে করিনা-করিশ্মা

ক্যাটরিনা বলেন, ‘আমি ভেবেছিলাম, এই ছবির মাধ্যমে যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করার স্বপ্ন পূরণ হবে। কিন্তু হঠাৎ করে এই খবর আমাকে ভেঙে দেয়। পরে যখন ‘নিউ ইয়র্ক’ ছবির প্রস্তাব এল, আমি রাজি হলাম। কিন্তু মনে মনে কিছু একটা খুঁতখুঁত করছিল। সফল বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে পারলাম না, এর পরিবর্তে আর্ট ফিল্মে অভিনয় করছি। তবে ‘নিউ ইয়র্ক’ মুক্তির পর ধীরে ধীরে আমার ধারণা বদলাতে থাকে’।ক্যাটরিনার এই অভিজ্ঞতা প্রমাণ করে যে, প্রেমজীবনের দোলাচল কেবল ব্যক্তিগত জীবনেই নয়, তার পেশাগত জীবনের পথেও প্রভাব ফেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর