arijit-singh-show-woman-crying

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর :অরিজিৎ সিংহের কণ্ঠের জাদু আজও গানের জগৎকে মুগ্ধ করে রেখেছে। বহু মানুষের কাছে, অরিজিৎ সিংহ মানে শুধু গানের সুর নয়, বরং আবেগের প্রতীকও। সিনেমার গান গাওয়ার পাশাপাশি, দেশের বিভিন্ন প্রান্তে এবং বিদেশেও তার কনসার্ট চলতেই থাকে। এই বছর অগস্ট মাসজুড়ে ব্রিটেনে তার বিভিন্ন জায়গায় কনসার্ট করার পরিকল্পনা ছিল। কিন্তু হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন অরিজিৎ। গলায় ব্যথার কারণে অগস্টের সমস্ত অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হন। তবে, গায়ক হাল ছাড়েননি এবং সেপ্টেম্বর মাসে কনসার্টের নতুন তারিখ ঘোষণা করেন।

অরিজিৎ সিংহের কনসার্টে আবেগের মূর্চ্ছনা

১৫ সেপ্টেম্বর, অরিজিৎ লন্ডনে তার প্রথম কনসার্টটি করেন। এই কনসার্টে তার সঙ্গে মঞ্চে দেখা যায় আন্তর্জাতিক জনপ্রিয় গায়ক এড শিরানকেও। কনসার্ট চলাকালীন, অরিজিৎ তার নতুন কিছু গান পরিবেশন করেন, যার মধ্যে উল্লেখযোগ্য ছিল ‘ও সজনী রে’। গানের তালে মঞ্চে গিটার বাজানোর সময়, সামনে দাঁড়িয়ে থাকা এক তরুণী কেঁদে ওঠেন। তরুণীর চোখের জল দেখে অরিজিৎ মঞ্চে থমকে যান। গান গাওয়ার সময়েই তিনি বসে পড়েন এবং তরুণীকে চোখের জল মুছতে বলেন, হাসির ভঙ্গি করে তাকে সান্ত্বনা দেন। অরিজিতের এই আন্তরিকতা এবং মমত্ববোধ দেখে তরুণীর চোখের জল মুছে গিয়ে হাসি ফুটে ওঠে।

অরিজিতের এই মানবিক আচরণ তার ফ্যানদের কাছে নতুন করে প্রমাণ করে দিল যে, সঙ্গীতের পাশাপাশি তিনি একজন মহান হৃদয়ের মানুষও। ২২ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটেনের বিভিন্ন জায়গায় তার কনসার্ট চলবে এবং প্রতিটি প্রদর্শনীতেই তার সুর ও মমতা মানুষের হৃদয় ছুঁয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর