telangana-youth-drowns-toronto-lake

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর:কানাডার টরন্টোতে জন্মদিন উদ্‌যাপন করতে গিয়ে তেলঙ্গানার এক যুবক প্রাণ হারালেন। ঘটনার সময় বন্ধুদের সাথে হ্রদে সাঁতার কাটছিলেন তিনি। মৃত্যুর খবর পেয়ে শোকস্তব্ধ পরিবার ভারত সরকারের কাছে তার দেহ ফেরত পাঠানোর আবেদন জানিয়েছে।

ট্রাম্পের উপর ফের হামলার চেষ্টা: ফ্লোরিডায় গল্ফ ক্লাবে গুলি, নিরাপদ প্রাক্তন প্রেসিডেন্ট

জন্মদিনের উদ্‌যাপন

মৃত যুবকের নাম প্রণীত, তিনি তেলঙ্গানার মিরপীঠ এলাকার বাসিন্দা। ২০১৯ সালে কানাডায় স্নাতকোত্তর পড়তে যান প্রণীত। তাঁর দাদা ২০২২ সালে কানাডায় পৌঁছেছিলেন। গত শনিবার, জন্মদিনের উদ্‌যাপনের জন্য প্রণীত বন্ধুদের সঙ্গে টরন্টোর একটি হ্রদে যান। হ্রদে সাঁতার কাটার সময় ঘটে বিপত্তি।প্রণীতের পরিবার জানিয়েছে, সাঁতার কাটার পরে সবাই হ্রদ থেকে উঠে আসলেও, প্রণীত ফিরে আসেননি। তাদের অভিযোগ, প্রণীতের নিখোঁজ হওয়ার খবর পাওয়ার পরেই পুলিশকে জানানো হয়। পুলিশ দীর্ঘ খোঁজাখুঁজির পর প্রণীতের দেহ উদ্ধার করে।

পুজোয় ব্লাউজ়ের সাথে কোন গয়না পরবেন?জেনে নিন সেরা টিপস!

ঘটনার কিছু ভিডিয়ো প্রকাশ্যে এসেছে,  একটি ভিডিয়োতে দেখা গেছে, প্রণীত বন্ধুদের সাথে জলে ঝাঁপ দিচ্ছেন, অন্য একটি ভিডিয়োতে তাঁকে হ্রদে মোটরবোটে চেপে সেলফি তুলতে দেখা যাচ্ছে।(ভিডিও গুলির সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ)।প্রণীতের বাবা বলেছেন, ‘আমাদের ছেলে সাঁতার কাটার পরেও হ্রদ থেকে উঠতে পারেনি। আমরা দ্রুত পুলিশকে খবর দিয়েছি এবং তাদের সাহায্যে প্রণীতের দেহ উদ্ধার করা হয়।’ এখন, প্রণীতের পরিবার ভারত সরকারের কাছে তার মৃতদেহ ফিরিয়ে আনার জন্য আবেদন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর