december-january-train-cancellations

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর:দুর্গাপুজো, কোজাগরী লক্ষ্মীপুজো, কালীপুজো ও জগদ্ধাত্রী পুজোর উৎসব শেষ হতে না হতেই ডিসেম্বরের কুয়াশার মরশুম শুরু হবে। ঘন কুয়াশার কারণে উত্তর ভারতের ট্রেন চলাচল ব্যাপকভাবে প্রভাবিত হবে, বিশেষ করে উত্তর ভারতগামী এবং উত্তর ভারত থেকে আগত ট্রেনগুলির উপর। কুয়াশার কারণে একাধিক ট্রেন বাতিল করা হবে এবং কিছু ট্রেনের সিডিউলে পরিবর্তন আনা হতে পারে।

আইএফএ’র নতুন বিধি: ফুটবল মাঠে আসছে কঠোর নিয়ন্ত্রণ

কোন কোন ট্রেন বাতিল?

দক্ষিণ-পূর্ব রেলওয়ের তরফে জানানো হয়েছে, ২ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি পর্যন্ত ২২৮৫৭ সাঁতরাগাছি-আনন্দ বিহার এক্সপ্রেস বাতিল থাকবে। একইভাবে, ৩ ডিসেম্বর থেকে ২২৮৫৮ আনন্দ বিহার-সাঁতরাগাছি ডাউন এক্সপ্রেসও বাতিল করা হবে।  ২০২৫ সালের ৭ জানুয়ারি পর্যন্ত ডাউন ২২৮৫৮ আনন্দ বিহার-সাঁতরাগাছি এক্সপ্রেস বাতিল থাকবে।ডিসেম্বরে কুয়াশার কারণে আনন্দ বিহারের আরও দুটি ট্রেন বাতিল থাকবে। দক্ষিণ-পূর্ব রেলওয়ে জানিয়েছে, ২ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি পর্যন্ত ১২৮৭৩ হাতিয়া-আনন্দ বিহার এক্সপ্রেস বাতিল থাকবে। এছাড়া, ৩ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি পর্যন্ত ডাউন ১২৮৭৪ আনন্দ বিহার-হাতিয়া এক্সপ্রেসও বাতিল করা হবে।আরও দুটি দূরপাল্লার ট্রেনও বাতিলের তালিকায় রয়েছে। ২ ডিসেম্বর থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত ১৮১০৩ টাটানগর-অমৃতসর এক্সপ্রেস বাতিল থাকবে। আবার ৪ ডিসেম্বর থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ১৮০১৪ অমৃতসর-টাটানগর এক্সপ্রেসও বাতিল হবে।

তৃণমূল নেতাদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া তোলপাড়: মৌসুমী ভট্টাচার্যের উপর কুরুচিকর মন্তব্য নিয়ে ক্ষোভ

সংশ্লিষ্ট মহলের মতে, ডিসেম্বরে আরও একাধিক ট্রেন বাতিল হতে পারে এবং পরিস্থিতি অনুযায়ী আরও ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে। তাই, দক্ষিণ-পূর্ব রেলওয়ের তরফে জানানো হয়েছে যাত্রীরা তাদের যাত্রার পরিকল্পনাগুলি আগে থেকেই প্রস্তুত করতে এবং ট্রেনের সিডিউল চেক করে তবেই যাত্রা করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর