kolkata-airport-tea-price-controversy-p-chidambaram

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:এক কাপ লিকার চা খেতে কত খরচ হতে পারে? এই প্রশ্ন এখন রাজ্য রাজনীতির ময়দানে আলোচনার বিষয় হয়ে উঠেছে। কলকাতা বিমানবন্দরের ঘটনা ঘিরে উত্তেজনা তৈরি হয়েছে, যেখানে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম এক কাপ লিকার চা পান করেন এবং তার বিল দেখে অবাক হয়ে যান।

কলকাতার পুজোয় ঝুলন গোস্বামীর সৌন্দর্য: ক্রিকেটের প্রতি নতুন শ্রদ্ধার ভাবনা

চায়ের দাম কতো?

পি চিদম্বরম, যিনি এক সময় কেন্দ্রীয় সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্বে ছিলেন তিনি কলকাতা বিমানবন্দরে চা পান করতে গিয়ে এক অস্বস্তিকর অভিজ্ঞতার মুখোমুখি হন। তিনি একটি সংস্থায় লিকার চায়ের অর্ডার দেন। চা পান করার পরে, চিদম্বরম দেখতে পান, গরম জল এবং টি-ব্যাগের জন্য মোট বিল এসেছে ৩৪০ টাকা। এটি দেখে তার চোখ কপালে ওঠে।চিদম্বরম প্রথমে মনে করেছিলেন যে হয়তো অন্য কারো বিল তাকে দেওয়া হয়েছে। তবে বিলটি তারই বলে নিশ্চিত হওয়ার পর তিনি বেশ চাপে পড়ে যান। তিনি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি তুলে ধরেন এবং কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষের হস্তক্ষেপের দাবি করেন। তিনি মন্তব্য করেন, এক কাপ লিকার চায়ের দাম কখনোই ৩০০ টাকার বেশি হতে পারে না।

নতুন প্রযুক্তিতে জাতীয় সড়কে যানবাহন ত্রুটি ধরা হবে সোজা পথে!

এছাড়া, তিনি উল্লেখ করেছেন যে, কয়েক বছর আগে চেন্নাই বিমানবন্দরে গরম জল এবং টি-ব্যাগের জন্য দাম ছিল ৮০ টাকা। এখন কলকাতা বিমানবন্দরে একই পরিমাণ জিনিসের দাম ৩৪০ টাকা হওয়ায় তিনি বিস্মিত। তার এই অভিযোগ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমর্থন পেয়েছে এবং বহু সাধারণ বিমানযাত্রীও কলকাতা বিমানবন্দরের চায়ের দাম নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন।পি চিদম্বরমের অভিযোগের পর কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ বিষয়টি গুরুত্ব সহকারে নিয়েছে। তারা জানিয়েছেন যে চায়ের দাম নিয়ে নজর রাখা হচ্ছে এবং দ্রুত বিষয়টি খতিয়ে দেখা হবে। কর্তৃপক্ষ চিদম্বরমকে  ধন্যবাদ জানিয়েছেন বিষয় টি জানানোর জন্য।এবং বিমান বন্দর কর্তৃপক্ষ ভবিষ্যতে পদক্ষেপ গ্রহণের প্রতিশ্রুতিও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর