puja-lucky-time-shni

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহের একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় আড়াই বছর সময় নেয়। এই প্রক্রিয়া সম্পন্ন হতে প্রায় ৩০ বছর লাগে, ফলে শনি গ্রহের একই রাশিতে ফিরে আসতে দীর্ঘ সময় লেগে যায়। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং ২০২৫ সালের মধ্যে এটি মীন রাশিতে প্রবেশ করবে। মীন রাশির অধিপতি বৃহস্পতি হওয়ায়, শনির এই রাশি পরিবর্তন কিছু রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে পারে।

শনি গ্রহের রাশি পরিবর্তন দুর্গাপুজোর সময়ে কেমন প্রভাব পড়বে আপনার জীবনে?

বৃষ, মিথুন, ও কর্কটের জন্য কী সুখবর?

আগামী বছরে কোন কোন রাশির উপর শনির সাড়ে সাতির দশা পরবে, জেনে নিন

বৃষ রাশি:এই রাশির জাতক- জাতিকাদের জন্য শনির রাশি পরিবর্তন অত্যন্ত সৌভাগ্যজনক প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে আকস্মিকভাবে সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে এবং আটকে থাকা অর্থ উদ্ধার হবে। নতুন আয়ের উৎস পাওয়া যেতে পারে এবং বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে। এছাড়া, প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফলাফল করার সম্ভাবনা রয়েছে এবং দাম্পত্য জীবনে সুখ বৃদ্ধি পাবে। সঙ্গীকে বেশি সময় দেওয়ার সুযোগ পাবেন, যা সম্পর্ককে আরও মজবুত করবে।

মিথুন রাশি:মানুষের জন্যও শনির রাশি পরিবর্তন অনেক ইতিবাচক পরিবর্তন আনবে। এই সময়কালে কর্মক্ষেত্রে সাফল্য পাওয়া যাবে এবং মনের ইতিবাচক ইচ্ছা পূরণ হবে। ব্যবসা বৃদ্ধি পাবে এবং কর্মক্ষেত্রে প্রশংসিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মচারীরা সম্মানিত হবেন এবং জীবনে বেশ কিছু ভালো পরিবর্তন দেখা যাবে।

তুলা , বৃশ্চিক এবং ধনু রাশির মানুষেরা কেমন স্বভাবের হন জেনে নিন

কর্কট রাশি: জাতক-জাতিকাদের জন্য শনির রাশি পরিবর্তন শুভ সংবাদ বয়ে আনবে। এই সময় সৌভাগ্য ও নতুন সুযোগ আসবে। আর্থিক অবস্থা উন্নত হবে এবং আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে এবং ঋণ পরিশোধের সুযোগ তৈরি হবে। উচ্চশিক্ষায় শিক্ষার্থীদের যে বাধা ছিল, তা দূর হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর