49-fishermen-missing-diamond-harbor-

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :ডায়মন্ড হারবারের সুলতানপুর মৎস্যবন্দর থেকে গভীর সমুদ্রে মাছ ধরতে বেরিয়েছিলেন স্থানীয় মৎস্যজীবীরা। দুর্যোগপূর্ণ আবহাওয়া সত্ত্বেও সকলেই ফিরে এলেও, তিনটি ট্রলারে থাকা ৪৯ জন মৎস্যজীবীর কোনও সন্ধান মেলেনি। পরিস্থিতি আরও জটিল হয়ে উঠেছে, কারণ নিখোঁজ মৎস্যজীবীদের পরিবারের সদস্যরা সোমবার সকাল থেকেই ওই ট্রলারগুলির মালিকের বাড়িতে জড়ো হয়েছেন। কান্না ও উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন তারা, কারণ প্রশাসনের পক্ষ থেকে কোনও খবর পাওয়া যাচ্ছে না।

এবার সিবিআইয়ের নজরে তৃণমূল বিধায়ক তাপস সাহা

তল্লাশি ডায়মন্ড হারবারে

সিজিও থেকে টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ ও সন্দীপকে গ্রেফতার: সিবিআইয়ের তদন্তে নতুন মোড়

পরিবারের সদস্যদের অভিযোগ, প্রশাসন তাদের এই কঠিন সময়ে সহায়তার জন্য কোনো প্রকারের পদক্ষেপ বা তথ্য প্রদান করছে না। পরিবারের সদস্যদের মধ্যে রয়েছে বহু স্ত্রী, ভাই এবং সন্তান, যাদের প্রিয়জনরা ওই ট্রলারে ছিলেন। এই পরিস্থিতিতে তাঁদের উদ্বেগ বেড়ে গেছে, কারণ তাঁদের কাছে প্রিয়জনদের বর্তমান অবস্থান ও নিরাপত্তা সম্পর্কে কোনও স্পষ্ট তথ্য নেই।

ওএমআর: কুন্তল যোগের চার্জশীট সিবিআইয়ের

এছাড়া, সুলতানপুর মৎস্যবন্দরে দিনভর নিখোঁজদের পরিবারের সদস্যরা অবস্থান করেছেন, প্রশাসনের কাছে দ্রুত সঠিক তথ্য পাওয়ার আবেদন করেছেন। তারা আশা করছেন, প্রশাসন তাদের সহায়তা করবে এবং সঠিকভাবে নিখোঁজ মৎস্যজীবীদের খোঁজ করবে। এই অনিশ্চয়তার মধ্যে, তাদের মানসিক চাপ এবং উদ্বেগ কাটিয়ে উঠা একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর