neeraj-chopra-diamond-league-2nd-place-return-2025

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:ভারতের সেরা জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া সম্প্রতি ডায়মন্ড লিগে দ্বিতীয় স্থান লাভ করেছেন। এই মরশুমের শেষ প্রতিযোগিতায় অংশ নিয়ে, ভাঙা হাতে খেললেও নিজের সেরা প্রদর্শন দিয়েছেন নীরজ। তবে, পিটার অ্যান্ডারসন প্রথম স্থান অধিকার করায় নীরজ রানার্স আপ হয়েছেন।

জুনিয়র ডাক্তারদের আজ আবার বৈঠকে ডাকলেন মুখ্যমন্ত্রী: সর্বশেষ চেষ্টা

ডায়মন্ড লিগে সোনা জেতার সুযোগ মিস

নীরজ চোপড়া, ২০২১ সালের টোকিয়ো অলিম্পিক্সে সোনার পদক জয় করেছিলেন এবং এবছর ২০২৪ প্যারিস অলিম্পিক্সে রৌপ্য পদক জিতেছেন। এবার ডায়মন্ড লিগে সোনা জেতার সুযোগ মিস করলেন। এবারের প্রতিযোগিতায়, শনিবার ৮৭.৮৬ মিটার দূরত্ব অতিক্রম করে দ্বিতীয় স্থান অর্জন করেছেন নীরজ।  তিনি জানান, কুঁচকির পুরনো চোট এবং বাঁহাতে ফ্র্যাকচার থাকা সত্ত্বেও মাঠে নেমেছিলেন। এর ফলে নিজের লক্ষ্য ৯০ মিটার পূরণ করতে পারেননি।নীরজ সোশাল মিডিয়ায় জানান, “এই বছর আমার মরশুম শেষ হচ্ছে। আমি পিছনে ফিরে দেখে নিচ্ছি যে আমি কি অর্জন করতে পেরেছি এবং কি শিখেছি। চোটের কারণে এই মরশুমে কিছুটা পিছিয়ে পড়েছি, কিন্তু আমি ব্রাসেলসে প্রতিযোগিতা করতে পেরেছি।”

নিম্নচাপের হাত থেকে মুক্তি: কলকাতা-সহ দক্ষিণবঙ্গে কী হবে বৃষ্টির পরিস্থিতি?

তিনি আরও বলেন, “এটাই এই বছরের শেষ প্রতিযোগিতা ছিল। আমি ভালোভাবে মরশুম শেষ করতে চেয়েছিলাম, কিন্তু প্রত্যাশা পূরণ করতে পারিনি। তবে, আমি অনেক কিছু শিখেছি এবং আগামী বছরের জন্য পুরোপুরি ফিট হয়ে ফিরে আসার সংকল্প নিয়েছি।”এছাড়া, নীরজ চোপড়া তার সোশাল মিডিয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “এই বছর আমাকে একটি ভালো মানুষ এবং ভালো অ্যাথলিট হিসেবে গড়ে তুলেছে। আগামী ২০২৫ সালে আবার দেখা হবে। জয় হিন্দ।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর