ms-subbulakshmi-birth-wish-new-look-vidya-balan

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :কিংবদন্তি গায়িকা এম এস সুব্বলক্ষ্মীকে তাঁর ১০৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা জানালেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ‘এ রিক্রিয়েশন অফ আইকনিক স্টাইল’ শিরোনামের ছবিতে বিদ্যা যেভাবে এম এস সুব্বলক্ষ্মীর প্রতি সম্মান প্রদর্শন করেছেন, তা সবার দৃষ্টি আকর্ষণ করেছে। বিদ্যা বালান শোনা যাচ্ছে যে এই চরিত্রে অভিনয় করবেন—এমন কথাও কান পাতলেই শোনা যায়, কিন্তু এ বিষয়ে বিদ্যা এখনও কোনও আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করেননি। তবে তার আবেগঘন পোস্টটি সোশ্যাল মিডিয়ায় সবার নজর কেড়েছে। বিদ্যার লুকও বেশ উপযুক্ত এবং প্রশংসিত হয়েছে।

রানিনগরে তৃণমূল নেতার জন্মদিনে পুলিশ উপস্থিতি: বিতর্কে মুর্শিদাবাদ

জন্মদিনে কোন বেস নিলেন বিদ্যা

রানীনগরে পঞ্চায়েত সমিতির বোর্ড গঠনে বাম-কংগ্রেস জোট

সোশ্যাল মিডিয়ায় বিশেষ ফোটোশুট শেয়ার করে বিদ্যা লিখেছেন, ‘আমি এম. এস. সুব্বলক্ষ্মীকে খুব ভালবাসি। তাঁর গান শুনেই আমার মা আমাকে বড় করেছেন। প্রতিদিন সকালে তাঁর গান শুনতাম এবং এখনও তাঁর কণ্ঠ শুনেই আমার দিন শুরু হয়। তাঁকে শ্রদ্ধা জানিয়ে আমি ধন্য’।

কলকাতা ফুটবল নতুন অধ্যায়: মহমেডান স্পোর্টিংয়ের আইএসএল অভিষেক আজ

এম. এস. সুব্বলক্ষ্মী নামটি ভারতীয় সঙ্গীত প্রেমীদের কাছে একটি নস্টালজিক পরিচয়। শাস্ত্রীয় সঙ্গীতে তরুণ বয়সেই নিজের আধিপত্য প্রতিষ্ঠা করেছিলেন তিনি। তাঁর সুরেলা কণ্ঠের মাধ্যমে গোটা ভারতকে মুগ্ধ করতে তার বেশি সময় লাগেনি। তিনি বিভিন্ন দেশে শাস্ত্রীয় সঙ্গীতের প্রচারে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন। ১৯৯৮ সালে ভারত সরকার তাঁকে ভারতরত্ন পুরস্কারে সম্মানিত করে। সঙ্গীত নাটক আকাডেমি ও সঙ্গীত কলানিধি পুরস্কার ছাড়াও ১৯৫৪ সালে পদ্মভূষণ উপাধি লাভ করেন। ১৯৭৪ সালে রামণ ম্যাগসেসে পুরস্কারও তাঁর সংগ্রহে যুক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর