police-presence-tmc-birthday-raninagar-controversy

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:মুর্শিদাবাদের রানিনগরে সম্প্রতি একটি জন্মদিনের অনুষ্ঠানে পুলিশের উপস্থিতি নিয়ে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছে। ঘটনা হলো, রানিনগর থানার এএসআই তাজ আলম সম্প্রতি তৃণমূলের অঞ্চল সভাপতি সোহেল রানার জন্মদিনের কেক কেটে উদযাপন করেছেন। তার সঙ্গে ছিলেন তৃণমূল নেতা-কর্মীরা এবং সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শোরগোল ফেলে দিয়েছে।

সুদীপার মন খারাপ, তবে নতুন চমক আসছে: ‘রান্নাঘর’-এ কনীনিকার দায়িত্ব

বিজেপি এবং কংগ্রেস উভয়ের তীব্র প্রতিক্রিয়া

এই ঘটনার পর রাজনৈতিক মহলে ব্যাপক চর্চা শুরু হয়েছে। বিজেপি এবং কংগ্রেস উভয়েই তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে। কংগ্রেসের পক্ষ থেকে রানিনগর দুই নম্বর ব্লক সভানেত্রী মমতাজ বেগম অভিযোগ করেছেন যে, পুলিশ শুধু জন্মদিনেই নয়, বিভিন্ন জায়গায় তৃণমূল নেতাদের হয়ে কাজ করে। তিনি এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

দুর্যোগের মাঝেই নদীর পাড়ে বাংলাদেশি বার্জ: উদ্ধার অভিযানে পুলিশ

বিজেপির মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি সৌমেন মণ্ডল পুলিশ এবং তৃণমূলের সম্পর্ক নিয়ে তোপ দেগে বলেন, “পুলিশ উর্দি পরে অন ডিউটিতে থাকাকালীন তৃণমূল নেতার জন্মদিনে হাজির হয়েছিল। এটা একেবারেই অনুচিত। রাজ্যের মুখ্যমন্ত্রী পুলিশকে এইভাবে চালনা করেন। প্রত্যেকটি থানা এখন তৃণমূলের পার্টি অফিসে পরিণত হয়েছে।”এই বিষয়ে রানিনগর থানার এএসআই তাজ আলমকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। বিতর্কের পরিপ্রেক্ষিতে পুলিশের ভূমিকা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর