bollywood-offer-koel-mallick

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা বহু বছর ধরেই বলিউডে কাজ করে আসছেন, এবং সময়ের সাথে সাথে সেই সংখ্যা বাড়তে থাকে। এভাবেই বেশ কিছু টলিউড তারকা বলিউডের প্রস্তাব পেতে শুরু করেন। একসময় অভিনেত্রী কোয়েল মল্লিকও বলিউডে কাজ করার জন্য প্রস্তাব পেয়েছিলেন। ইমরান হাসমির বিপরীতে অভিনয়ের সুযোগ তাকে দেওয়া হয়েছিল। এটা শুনে হয়তো আপনি চমকে যাবেন, কিন্তু এটি সত্যি। তবে, কোয়েল মল্লিক এই প্রস্তাব গ্রহণ করেননি।

জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে নতুন মোড়: সুপ্রিম কোর্টে লড়বেন ইন্দিরা জয় সিংহ

কী সিদ্ধান্ত নেন নায়িকা

জুনিয়র ডাক্তারদের দৃঢ় ঘোষণা: ‘আন্দোলন চলবেই’

এটি সম্প্রতি নয়, বরং তার কেরিয়ারের শুরুতেই ঘটে। কোয়েল মল্লিক এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কারণ তিনি যৌন দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করতেন না। ইমরান হাসমি, যিনি বলিউডের হটস্টার হিসেবে পরিচিত ছিলেন এবং তার নানা দৃশ্যে উষ্ণ আবেদন ছিল, তার বিপরীতে অভিনয় করার বিষয়ে কোয়েল মল্লিকের সিদ্ধান্ত ছিল স্পষ্ট। ইমরান হাসমির সেই সময়ের ইমেজের কারণে কোয়েল এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

“মুখ্যমন্ত্রী মমতার পদত্যাগের হুমকি: জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে নতুন মোড়”

এখন, সেই ছবির প্রস্তাব পাওয়ার পর, কঙ্গনা রানাওয়াতের জন্য এই চরিত্রটি খোলা হয়। কঙ্গনার বলিউডে ডেবিউ হয়েছিল “গ্যাংস্টার” ছবিতে, যা বিশালভাবে জনপ্রিয় হয় এবং তার বোল্ড লুক রাতারাতি ভাইরাল হয়ে যায়। কঙ্গনা রানাওয়াত সেই চরিত্রে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কারও জেতেন, সেরা ডেবিউ মহিলা চরিত্র হিসেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর