dog-treatment-ambulance-controversy-south-24-parganas

ব্যুরো নিউজ,১৪ সেপ্টেম্বর:দক্ষিণ ২৪ পরগনার সাতগাছিয়া বিধানসভা কেন্দ্রের বিষ্ণুপুর এলাকায় এক অস্বাভাবিক ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ উঠেছে, তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা নবকুমার বেতাল এবং তার স্ত্রী সোমাশ্রী বেতাল তাদের কুকুরকে অ্যাম্বুল্যান্সে নিয়ে গিয়ে চিকিৎসা করিয়েছেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই বিষয়টি নিয়ে টুইট করেছেন এবং ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

মহাকাশে আটকে থাকা সুনীতা উইলিয়ামস: পৃথিবীতে ফিরে আসার অপেক্ষায়

প্রত্যক্ষদর্শীদের দাবি

প্রত্যক্ষদর্শীদের দাবি, কুকুরটিকে আমতলা রুরাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অভিযোগ, হাসপাতালের সুপার, চিকিৎসক এবং নার্সরা সমস্ত কাজ বন্ধ করে কুকুরটির চিকিৎসা শুরু করেন। এমনকি অ্যাম্বুল্যান্সের মধ্যেই কুকুরটির চিকিৎসা করা হয়েছে বলে অভিযোগ  করা হয়েছে।হাসপাতালের সুপার এই অভিযোগ স্বীকার করলেও, তিনি বলেন, কুকুরটিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল কিন্তু কোনো চিকিৎসা করা হয়নি। কুকুরটিকে পরবর্তীতে পশু চিকিৎসালয়ে পাঠানো হয়েছে। যদিও বিরোধীরা এই ব্যাপারে প্রশ্ন তুলেছেন এবং তদন্তের দাবি জানিয়েছেন।

ভক্তির ঢঙে চোর: শিবলিঙ্গের অলঙ্কার চুরি করে মন্দির ছেড়েছে চোর

তৃণমূল কংগ্রেসের নেতা কুণাল ঘোষ এই ঘটনার ব্যাপারে মন্তব্য করেছেন, “কুকুর একটি জটিল বিষয়। পান্ডবদের শেষ যাত্রায় কুকুর গিয়েছিল। কুকুরের নানা রূপ আছে। দেখা যাচ্ছে যে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়েছে, তবে রোগীকে বঞ্চিত করে নেয়া হয়েছে কি না, সেটা দেখা উচিত।”এমনকি কিছু বছর আগে কুকুরের ডায়ালিসিস সংক্রান্ত একটি অভিযোগও উঠেছিল। ২০১৫ সালে, এসএসকেএম হাসপাতালে এক কুকুরের জন্য বিশেষ ডায়ালিসিসের ব্যবস্থা করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় তৃণমূলের চিকিৎসক নেতা নির্মল মাঝির নাম জড়িয়েছিল। অভিযোগ, রাজ্য মেডিক্যাল কাউন্সিলের সভাপতির আত্মীয়ের কুকুরের জন্য এই ব্যবস্থা করা হয়েছিল।এই নতুন অভিযোগের পর, স্থানীয় প্রশাসন এবং হাসপাতালের কর্তৃপক্ষের ওপর চাপ বাড়েছে।গোটা বিষয়টি নিয়ে তদন্ত চলছে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর