Shani Gochor 2024

ব্যুরো নিউজ,১৪ সেপ্টেম্বর :সমস্ত গ্রহের মধ্যে শনিদেব বিশেষ শ্রদ্ধা ও ভয় এর স্থান অধিকার করেন। জ্যোতিষশাস্ত্রের নিয়ম অনুসারে শনির স্থান পরিবর্তন ঘটে নির্দিষ্ট সময়ে। ২০২৪ সালের অক্টোবর মাসে শনির রাশি পরিবর্তন হতে চলেছে, যা এই রাশিচক্রের জন্য কিছুটা শুভ লক্ষণ নয়। এই পরিবর্তনের প্রভাব বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের উপর পড়বে।

চাঁদের মাটিতে ঘাঁটি: ভারত, রাশিয়া ও চিনের যুগ্ম মহাকাশ প্রকল্প

এই ৬ রাশির

আগামী বছরে কোন কোন রাশির উপর শনির সাড়ে সাতির দশা পরবে, জেনে নিন

মেষ রাশি: শনি ৩ অক্টোবর ২০২৪ থেকে পূর্বা ভাদ্রপদ নক্ষত্র থেকে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন এবং ২৭ ডিসেম্বর ২০২৪ পর্যন্ত সেখানে অবস্থান করবেন। এই সময়টি আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। আপনার রাগ ও উত্তেজনা নিয়ন্ত্রণ করা অত্যন্ত জরুরি, নয়তো সমস্যার মুখোমুখি হতে হতে পারেন।

মিথুন রাশি: অর্থ সঞ্চয়ের উপর বিশেষ নজর রাখা প্রয়োজন। এই সময় আপনার খরচ নিয়ন্ত্রণে রাখতে হবে এবং বিবাহিত না হলে বিয়ের সুযোগ আসতে পারে। কাজকর্মে সাফল্য আসতে পারে, তবে মানসিক চাপ বাড়তে পারে এবং অর্থ উপার্জনের নতুন উপায় খুঁজতে হতে পারে।

তুলা , বৃশ্চিক এবং ধনু রাশির মানুষেরা কেমন স্বভাবের হন জেনে নিন

সিংহ রাশি: আপনার রাশির অধিপতি সূর্য হলেও শনি আপনাকে খুব বেশি কষ্ট দিতে আগ্রহী নয়। শেয়ার বাজারে ভালো সুযোগ আসতে পারে, তবে কেরিয়ারের বিষয়েও কিছু উদ্বেগ দেখা দিতে পারে।

তুলা রাশি: শনিদেব তুলার রাশির জন্য বিশেষভাবে সহানুভূতিশীল। তাই আপনি কিছুটা নিশ্চিন্ত থাকতে পারেন, কিন্তু অন্যায় করলে কঠোর শাস্তি থেকে তিনি বিরত থাকবেন না। সতর্ক থাকুন এবং সঠিক পথে চলুন।

আপনার জীবনে কি এই তিন রাশির বন্ধু আছে? জেনে নিন তারা আসলে কেমন স্বভাবের

কুম্ভ রাশি: শনি বর্তমানে আপনার রাশিতে অবস্থান করছেন। এটি আপনার জন্য আর্থিক লাভের সুযোগ নিয়ে আসতে পারে। আটকে থাকা অর্থ পরিশোধ করতে পারেন এবং নতুন ব্যবসায়িক যোগাযোগের মাধ্যমে আয় বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি: শনির প্রভাব আপনার অর্থের ক্ষেত্রে কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। যদি আপনি পড়াশোনা বা রাজনীতির সঙ্গে যুক্ত থাকেন, তবে শনির প্রভাব আপনার অগ্রগতিকে প্রভাবিত করতে পারে। কঠোর পরিশ্রম করুন এবং দরিদ্রদের সাহায্য করুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর