ipl tropi 2025

ব্যুরো নিউজ,১৪ সেপ্টেম্বর :আইপিএলের মহা নিলামের আগে কতজন ক্রিকেটারকে ধরে রাখা যাবে, তা নিয়ে আলোচনা অনেক দিন ধরেই চলছিল। আগস্ট মাসের শেষে এই বিষয়ে সিদ্ধান্ত ঘোষণা করার কথা ছিল, কিন্তু এখনও বিসিসিআই সেই সিদ্ধান্ত জানায়নি। নতুন খবর হচ্ছে, এই ঘোষণা সেপ্টেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত স্থগিত থাকতে পারে। বোর্ডের বার্ষিক সাধারণ সভা ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে, এবং সেই সময়েই এই সিদ্ধান্তের ঘোষণা হতে পারে। তবে, বার্ষিক সাধারণ সভার সঙ্গে আইপিএলের নিয়মকানুন প্রকাশের কোনো সম্পর্ক নেই।

মোহনবাগানের জয় হাতছাড়া: শেষ মুহূর্তের গোলেই কী হারালো পয়েন্ট?

আইপিএলে ক্রিকেট

আইপিএলের সঙ্গে যুক্ত একাধিক সূত্র জানিয়েছে, সিদ্ধান্ত জানাতে আরও ১০ দিন থেকে দু’সপ্তাহ লাগতে পারে। বোর্ডের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি, তবে ফ্র্যাঞ্চাইজ়িগুলিকে ঘোষণা হতে দেরি হওয়ার বিষয়ে অবহিত করা হয়েছে।

আইএস এল জয়ের হাতছানি মোহনবাগানের সামনে, ফাইনালে প্রতিপক্ষ বেঙ্গালুরু

গত মাসে দলের মালিকদের সঙ্গে বৈঠক হওয়ার পর বোর্ড জানিয়েছিল, আগস্টের শেষে সিদ্ধান্ত নেওয়া হবে। সময় যত এগিয়েছে, দলের মালিকদের আগ্রহ বৃদ্ধি পেয়েছে। এখন বিসিসিআই জানিয়েছে, সিদ্ধান্ত জানাতে আরও কিছু সময় লাগবে।

আই এস এল টুর্নামেন্টে ফের হার এটিকে মোহনবাগানের

যখনই সিদ্ধান্ত ঘোষণা করা হোক, ক্রিকেটারদের ধরে রাখার তালিকা জমা দেওয়ার জন্য দলের কাছে ১৫ নভেম্বর পর্যন্ত সময় থাকবে। মহা নিলামটি ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হবে এবং সেখানে ‘রাইট-টু-ম্যাচ’ বিকল্পও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর