jyotipriyo-mallik-health-report-bail-denied

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর:রেশন দুর্নীতি মামলায় গ্রেপ্তার প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের স্বাস্থ্য রিপোর্ট নিয়ে নতুন কিছু তথ্য প্রকাশিত হয়েছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি বুধবার আদালতে তার দ্বিতীয় স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট জমা দেয়। রিপোর্ট অনুযায়ী, জ্যোতিপ্রিয়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, যা আগের এসএসকেএম হাসপাতালের রিপোর্টের সঙ্গে সঙ্গতিপূর্ণ নয়।

আরজি করের বিরুদ্ধে চলা আন্দোলনে উষা উথুপের নতুন গান কেমন করে অবদান রাখছে?

হাই কোর্টে জামিনের আবেদন

বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টের বিচারপতি শুভ্রা ঘোষ জানান, জ্যোতিপ্রিয় মল্লিকের অসুস্থতার অজুহাতে জামিন পাওয়ার কোনও সুযোগ নেই। বিচারপতি মন্তব্য করেন যে, এসএসকেএম হাসপাতালের রিপোর্ট অনুযায়ী, মল্লিক যতটা অসুস্থ ছিলেন, প্রকৃত অবস্থায় ততটা গুরুতর নয়। কমান্ড হাসপাতালের রিপোর্টে দেখা যায় যে, তার স্বাস্থ্য উল্লেখযোগ্যভাবে উন্নত হয়েছে। এ কারণে, বিচারপতি জানিয়েছেন যে অসুস্থতার অজুহাত দিয়ে জামিন দেওয়া হবে না।

বিশ্বকর্মা পূজার দিনে কীভাবে আপনি জীবনে সুখ ও সমৃদ্ধি আনবেন ?

গত সপ্তাহে, ইডি সন্দেহ প্রকাশ করেছিল জ্যোতিপ্রিয়ের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট নিয়ে এবং নতুন করে পরীক্ষা করানোর জন্য আদালতে আবেদন জানিয়েছিল। ইডি তাদের যুক্তিতে জানায়, ২০২০ সালের ব্লাড সুগার রিপোর্টের তুলনায় বর্তমানে মল্লিকের শর্করার মাত্রা অনেক কম। এমনকি, এপ্রিল মাসের রিপোর্টের থেকেও কম। অথচ, তার অসুস্থতার দাবি জামিন পাওয়ার জন্য একটি অজুহাত হতে পারে বলে অভিযোগ করে তারা।

আদালত ইডির দাবি মেনে নিয়ে নির্দেশ দেয় যে, জ্যোতিপ্রিয়ের স্বাস্থ্য পরীক্ষা কমান্ড হাসপাতালে হবে এবং সেখানে ইডির আধিকারিক ও প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ উপস্থিত থাকতে পারবেন। ১১ সেপ্টেম্বরের মধ্যে এই স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আদালতে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।বর্তমানে প্রেসিডেন্সি জেলে বন্দি জ্যোতিপ্রিয় মল্লিক সম্প্রতি হাই কোর্টে জামিনের আবেদন করেন। তার আইনজীবী দাবি করেন যে, জেলের মধ্যে বার বার অসুস্থ হয়ে পড়ছেন এবং কিছু দিন আগে তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর