usha uthup

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর :দিন রাত ধরে স্বাস্থ্যভবনের সামনে অবস্থান বিক্ষোভ চলছে। আরজি কর হাসপাতালের চিকিৎসকের ডিউটি চলাকালীন মৃত্যু ও ধর্ষণের ঘটনা রাজ্যজুড়ে প্রতিবাদের ঝড় তুলেছে। এই পরিস্থিতিতে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, অনেকেই প্রতিবাদী চিকিৎসকদের সমর্থন জানাচ্ছেন। ইতিমধ্যেই অরিজিত সিং তার ‘আর কবে’ গান দিয়ে আন্দোলনকারীদের মাঝে জনপ্রিয়তা লাভ করেছেন এবং গানটি ভাইরাল হয়ে গেছে।

সংবাদ দুনিয়ার কিংবদন্তি ছন্দা সেনের প্রয়াণ

মৃত চিকিৎসকের বিচার গান গাইলেন উষা উত্থুপ

এবার এই আন্দোলনে যোগ দিলেন উষা উথুপ। উষা উথুপ তার ইউটিউব চ্যানেলে “জাগো মোহন প্যায়ারে” গানটি পুনরায় রিক্রিয়েট করেছেন। এই গানটি ১৯৫৬ সালের চলচ্চিত্র ‘জাগতে রহো’ সিনেমার, যেখানে রাজ কাপুর ও নার্গিস অভিনয় করেছিলেন। গানটির সুরকার ছিলেন সলিল চৌধুরী এবং মূল গানটি লতা মঙ্গেশকরের গাওয়া। উষা উথুপ তার সংস্করণে গানটির বিশেষ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছেন।

মমতার মিটিং ভেস্তে যাওয়ার পেছনে শুভেন্দুর অভিযোগ

ভিডিওর শুরুতে দেখা যায়, একটি তরুণী গলায় স্টেথোস্কোপ লাগিয়ে অ্যাপ্রন পরে রোগী চিকিৎসার উদ্দেশ্যে বের হচ্ছেন, কিন্তু কিছু বুঝে ওঠার আগেই তার জীবন শেষ হয়ে যায়। এর পরই মোমবাতির আলো জ্বলে ওঠে, যা সমাজকে জাগানোর বার্তা দেয়। উষা উথুপ লিখেছেন, ‘অভয়াকে শ্রদ্ধা জানাই, কারণ আমরা বিচার ও সত্যের জন্য লড়াই করছি। আমরা একত্রে শক্তিশালীভাবে আমাদের মিশনে এগিয়ে যাচ্ছি। আমাদের পথ দীর্ঘ হতে পারে, কিন্তু আমরা ঐক্যবদ্ধ এবং দৃঢ়ভাবে দাড়িয়ে আছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর