i phone price image

ব্যুরো নিউজ,১২ সেপ্টেম্বর :আর মাএ কয়েকটা দিন । তারপরই চারপাশে শুরু হয়ে যাবে পূজার মৌসুমের উন্মাদনা। দোকানপাটগুলি নববর্ষের সাজে সজ্জিত হয়ে উঠেছে, ইতিমধ্যে সকলেই পূজার আনন্দে মেতে উঠেছে। কিন্তু যদি আপনি মোবাইল ফোনের প্রতি প্রেমী হয়ে থাকেন, তাহলে আপনার জন্য আরো একটি সুসংবাদ রয়েছে। কারণ পূজার আগেই বাজারে আসতে চলেছে i phone 16 সিরিজ। মোবাইল ফোনের জগতে আইফোনের একটা আলাদা গুরুত্ব ও নাম রয়েছে, এবং আইফোনের নতুন সিরিজের জন্য মোবাইল প্রেমীরা ইতিমধ্যেই উন্মুখ হয়ে আছেন। এ বছর, সেপ্টেম্বর মাসেই আসতে চলেছে আইফোনের নতুন সিরিজ।

ভারতের মাটিতে সি-১৩০ সুপার হারকিউলিসের কারখানা: লকহিড মার্টিন ও টাটার যুগান্তকারী উদ্যোগ

i phone 16 কত দাম হতে চলেছে ?

বহরাইচে নেকড়ের তাণ্ডব: এখনও মুক্ত ষষ্ঠ নেকড়ে, আতঙ্ক কাটেনি

i ohone 16 সিরিজে আপনার জন্য চারটি নতুন মডেল পাওয়া যাবে: i phone 16, i phone 16 plush,i phone 16 pro  এবং i phone 16 pro max। এ ছাড়াও, নতুন সিরিজের সাথে আসবে উন্নত মানের আইপড এবং অ্যাপল ওয়াচ, যা সেবার তুলনায় আরো উন্নত ফিচার নিয়ে আসবে।

নতুন সিরিজের প্রতিটি মডেলের ডিসপ্লে হবে পুরনো মডেলগুলির তুলনায় বড়। তবে ফোনগুলির আকার একই থাকবে, ফলে আপনি পুরনো মডেলগুলির মতোই সহজে ধরতে পারবেন। বিশেষজ্ঞদের মতে, নতুন সিরিজের ব্যাটারি পরিষেবা আরো উন্নত হবে। এতে করে, ফোনের ব্যাটারি দীর্ঘস্থায়ী হবে এবং চার্জের দিক থেকে আপনার উদ্বেগ কমবে।

নীরব মোদীর ২৯ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত: নতুন পদক্ষেপ ইডির

i phone 16 সিরিজের নতুন ফিচারের মধ্যে একটি আকর্ষণীয় সংযোজন হলো ‘ক্যাপচার’ বোতাম। এই বোতামটি ফোনের মূল ডিসপ্লের কোনও এক কোণে থাকবে। ফোনটি লক না খুলেই সরাসরি এই ‘ক্যাপচার’ বোতামে ক্লিক করলে ক্যামেরা চালু হয়ে যাবে, যা দ্রুত ও সহজে ছবি তোলার সুবিধা দেবে। এই নতুন ফিচারটি আপনার ছবি তোলার অভিজ্ঞতাকে আরও সহজ ও সোজা করে তুলবে।

পর্দার পেছনের সত্য: যৌন হেনস্থার অপ্রকাশিত কাহিনী নিয়ে মুখ খুললেন আলিয়া

তবে, নতুন সিরিজের দাম সম্পর্কে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি অ্যাপল সংস্থার পক্ষ থেকে। তবে বাজারের তথ্য অনুযায়ী, i phone 16 সিরিজের বেস মডেলের দাম ১ লক্ষ ২০ হাজার টাকা থেকে শুরু হতে পারে। পরবর্তী মডেলগুলির দাম আরও বেশি হবে। দাম বেশ উচ্চ হতে পারে, কিন্তু নতুন ফিচার ও উন্নত প্রযুক্তি মাথায় রেখে আইফোন প্রেমীরা এই দামটুকু দিতে প্রস্তুত বলে মনে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর