r g kar hospital

ব্যুরো নিউজ, ৬ সেপ্টেম্বর: আরজি কর কাণ্ড নিয়ে আরো একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এলো। আরজি কর হাসপাতালে নির্যাতিতা তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় নির্যাতিতার বাবা-মা একটি  মারাত্মক অভিযোগ আনলেন। গতকাল আরজিকর হাসপাতালে নির্যাতিতার বাবা-মা আন্দোলনে সামিল হয়ে একটি সাংবাদিক সম্মেলন করে একটি গা শিউরে ওঠা তথ্য দেন।

৪ সেপ্টেম্বর রাতের প্রতিবাদে সাধারন মানুষ থেকে অভিনেতা-অভিনেত্রী সহ গায়ক-গায়িকা

সাংবাদিক সম্মেলনে নির্যাতিতার বাবা-মা কি বললেন?

গত ৯ আগস্ট যেদিন আরজি কর হাসপাতালে ওই তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনা ঘটেছিল সেই রাতেই একজন আইপিএস অফিসার ডিসি নর্থ নির্যাতিতার বাড়ি যান এবং পকেট ভর্তি টাকার বান্ডিল বাবা মাকে অফার করেন।স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে একজন পুলিশ অফিসার হয়ে টাকা দিয়ে মুখ বন্ধ করানোর চেষ্টা করা হয়েছিল নির্যাতিতার বাবা মায়ের।এ ব্যাপারে ডিসি নর্থ অবশ্য  মুখে কুলুপ এঁটেছেন।
“জয়েন্ট প্লাটফর্ম অফ ডক্টরস” এর প্রতিনিধিরা ১১ তারিখ নির্যাতিতার বাড়ি যান। সেই দিনই তারা জানতে পারেন যে গত ১১ই আগস্ট পকেট ভর্তি এক বান্ডিল  টাকা নিয়ে তাদের বলেন যে “এটি রেখে দিন আপনাদের কাজে আসবে।” চিকিৎসক সুবর্ণ গোস্বামী তাদের বাড়ি থেকে বেরিয়েই এই কথাটি জানান।

লা নিনার দাপটে উত্তর ও মধ্য ভারতে বাড়বে শীতের প্রকোপ

এরপর একটি ভিডিও সংবাদ মাধ্যমে আসে। সেই ভিডিওতে  তার বাবা-মাকে টাকার অফার করার ঘটনার কথা জিজ্ঞাসা করা হলে তার বাবা-মা বিষয়টি অস্বীকার করে বলেন এরকম কোন ঘটনা ঘটেনি। ওই ভিডিওতে তারা কেন এরকম বললেন?তার পেছনে একটাই কারণ সেই সময় কলকাতা পুলিশের হাতে কেসটি ছিল।তারা সহযোগিতা করবে না তাই বলতে বাধ্য হয়েছিলেন এই কথাটা বলতে। ডি সি নর্থের টাকা অফারের ঘটনা অস্বীকার করার ভিডিওটা মন্ত্রী শশী পাঁজা সাংবাদিক সম্মেলনে দেখান। ওই ভিডিওটি লালবাজারের তরফ থেকে দেওয়া হয়েছে।

ইডির  জেরার মুখে রাজ্যের কারামন্ত্রী চন্দ্রনাথ

সাংবাদিকরা নির্যাতিতার বাবা মায়ের কাছে যান বিশয়টির  আসল সত্যতা জানতে।গতকাল নির্যাতিতার বাবা-মা স্পষ্ট জানিয়ে দেন সাংবাদিক সম্মেলনে ।তারা জানান টাকার অফারের ঘটনাটি অস্বীকার করার ভিডিওটি সত্য নয় । তাদেরকে দিয়ে জোর করে বলানো হয়েছে । এবং তারা বাধ্য হয়েছেন বলতে মেয়ের দোষীদের শাস্তি পাওয়ার স্বার্থে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর