subhushree imasr

ব্যুরো নিউজ,৪ সেপ্টেম্বর :টলিউডের একটি অন্যতম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনয় জগতের পাশাপাশি বুঝিয়ে সংসারের সামলাচ্ছেন অভিনেত্রী।পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন, তিনি দুই সন্তানের গর্বিত মা।প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার পারিবারিক জীবনের বিশেষ মুহূর্ত শেয়ার করেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত মেয়ের মুখ দেখার নেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেভাবে নিজের মেয়েকে আগলে রেখেছেন ঠিক সেভাবেই বাংলার অভাগীর পাশেও দাঁড়াতে পিছপা হন নিয়ে অভিনেত্রী শুভশ্রী। একাধিকবার পথে হেটেছেন, প্রতিবাদ করেছেন তিনি। সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

মমতার বিড়ম্বনা বাড়িয়ে বিদ্রোহী বার্তা!রাত দখল করো…এক্স হ‍্যান্ডেলে সুখেন্দু

কেন মা শুভশ্রী চিন্তিত?

চলতি বছরেই সন্দীপ ঘোষ কে টালা থানা থেকে কিভাবে ক্লিনচিট  দেওয়া হল এই নিয়ে উঠলো প্রশ্ন

তার ভক্তদের অধীর কৌতূহল সত্ত্বেও, অভিনেত্রী ধারাবাহিকভাবে জনসমক্ষে তার মেয়ের পুরো মুখ ভাগ করা থেকে বিরত রয়েছেন। পরিবর্তে, তিনি প্রায়শই ইয়ালিনীর ছোট পা, হাত বা তার মাথার পিছনের ছবি এবং ভিডিও পোস্ট করেন। এটি কেবল তার ছোট্টটির এক ঝলক দেখার জন্য ভক্তদের আগ্রহকে বাড়িয়ে দিয়েছে।

বিরূপাক্ষর দাদাগিরি!কাকদ্বীপে পা দিলেই হিসাব! ফুঁসছেন ডাক্তাররা

তার মেয়ের মুখ লুকিয়ে রাখার সিদ্ধান্ত সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, শুভশ্রী ব্যাখ্যা করেছিলেন, “ইয়ালিনী এখন ঠিক যুবানের (তার ছেলের) মতো দেখাচ্ছে। তাদের আলাদা করে বলা কারো পক্ষেই কঠিন। আমি অপেক্ষা করতে চাই যতক্ষণ না তার চুল লম্বা হয় এবং তাকে একটু মেয়েদের মত দেখতে হোক তারপর সবার সাথে পরিচয় করিয়ে দেব। তার কোঁকড়ানো চুল আছে, ঠিক যেমন যুবান ছোটবেলায় করেছিলেন। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেদিন সবাই তাকে দেখতে পাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর