suvendhu image

ব্যুরো নিউজ,৩০ আগস্ট:সোশ্যাল মিডিয়া থেকে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছিল ছাত্র সমাজের ব্যানারে। বিজেপির তরফে যে কোনো গণআন্দোলনেই সমর্থন রয়েছে বলে জানিয়ে ছাত্রসমাজের ডাকা এই নবান্ন অভিযানে তাদের বহু নেতাকেই অংশ নিতে দেখা গিয়েছিল। পুলিশ বিক্ষোভকারীদের মধ্যে নবান্ন অভিযানের দিন খন্ডযুদ্ধ হয়। যার ফলে দুই পক্ষের অনেকেই জখম হয়েছেন। পুলিশের উপর আক্রমণ করার অভিযোগে ইতিমধ্যেই বিক্ষোভকারীদের অনেকেই গ্রেপ্তার হয়েছে।

বাজারে আসছে নতুন iphone 16 কী কী নতুন ফিচার থাকছে ফোনের সিরিজে ?

সোশ্যাল মিডিয়ায় পাল্টা স্লোগান পুলিশের:

চালাতে না পারলে মন্ত্রিত্ব ছাড়ুন মলয় কে বললেন মমতা

দীর্ঘদিন ধরেই আরজিকর কাণ্ডে রাজ্য সরকার এবং পুলিশ বিরোধী স্লোগান তোলা হচ্ছে। সেই স্লোগানে বিভিন্ন সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে রাস্তায় আওয়াজ উঠছে- “পুলিশ তুমি চিন্তা করো, তোমার মেয়েও হচ্ছে বড়”… এবার এই শ্লোগানের পাল্টা রাজ্য পুলিশের কনস্টেবল থেকে শুরু করে উচ্চপদস্থ অফিসার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জবাব দিতে শুরু করেছেন। সেক্ষেত্রে পুলিশ সোশ্যাল মিডিয়ায় যে পাল্টা স্লোগান দিচ্ছে সেখানে বলা হচ্ছে– “পুলিশের মেয়ের চিন্তা ছাড়ো, সেই লড়াই করেই হচ্ছে বড়”… কোনো আন্দোলনকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গে এরকমভাবে সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি সমস্ত পুলিশ কর্মীদের একত্রিতভাবে পাল্টা জবাব দিতে এর আগে দেখা যায়নি। যদিও পুলিশের তরফে বলা হয়েছে, আক্রমণকারীদের হাতে কলকাতা পুলিশের সার্জেন্ট এর চোখ নষ্ট হতে বসেছে। পুলিশ সমস্ত অপরাধীদের খুঁজে বের করবে। আইন অনুযায়ী শাস্তি দেবে।

‘স্ত্রী ২’ মুক্তির সাফল্যের শিখরে রয়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

কলকাতা পুলিশের জয়েন্ট কমিশনার থেকে শুরু করে ডিআইজি (বর্ধমান রেঞ্জ), ডিআইজি (ঝাড়গ্রাম রেঞ্জ), থেকে শুরু করে বিভিন্ন এসপি, ডিএসপি পদমর্যাদার অফিসাররাও এই পোস্ট করতে শুরু করেছেন। পুলিশ বিরোধী স্লোগানের পাল্টা পুলিশের তরফে সমাজমাধ‍্যমে পোস্টে আরো বলা হয়েছে– “হচ্ছে বড় ছেলেও তোমার, তার দায়ও কী পুলিশের একার”… আর এবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এক্স হ্যান্ডেলে পোস্ট করে পুলিশের এই সোশ্যাল মিডিয়া পোস্ট সম্পর্কে বলেছেন, পুলিশ অফিসারদের অনিচ্ছা সত্ত্বেও তাদের দিয়ে জোরপূর্বক এই পোস্ট করাচ্ছেন। আবার এই পোস্ট ৪৮ ঘন্টা সোশ্যাল মিডিয়ায় রাখার নিদানও দিচ্ছেন। কার্বাইড দিয়ে জোরপূর্বক সবকিছু পাকানো যায়। কিন্তু আরজিকর ভোলা যাবে না। ফলে এই মুহূর্তে পুলিশ বিরোধী স্লোগানের পাল্টা রাজ্য পুলিশের তরফে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে জবাব দেওয়া যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর