jeet

ব্যুরো নিউজ,২৩ আগস্ট: আর জি কর কাণ্ডে মৃত তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় সোচ্চার হয়েছে গোটা রাজ্যবাসী। পিছিয়ে নেই টলিউডের অভিনেতা অভিনেত্রী রাও। স্বাধীনতা দিবসের আগে আরজিকর কাণ্ডে মৃতা চিকিৎসক তরুণীর বিচার চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বাংলার সুপারস্টার জিৎ।

আসছে জন্মাষ্টমী।জানুন ভগবান শ্রীকৃষ্ণের প্রিয় রাশি গুলির নাম

আমরা কি সত্যিই স্বাধীন হয়েছি?

সুপারস্টার জিৎ তার সোশ্যাল মিডিয়া পোস্টে স্বাধীনতা দিবসের আগে প্রশ্ন তুলেছিলেন যে আমরা কি সত্যিই স্বাধীন হয়েছি? একজন মহিলা চিকিৎসক যার সাথে প্রচন্ড নির্মম ভাবে অত্যাচার করা হয়েছে সেই অভিযুক্তের শাস্তির কথা বলেছিলেন তিনি। আবারো আরজিকর কাণ্ড নিয়ে মুখ খুলেছেন টলিউড সুপার স্টার জিৎ। সম্প্রতি একটি অনুষ্ঠানে তিনি হাজির ছিলেন ।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার 2024 প্রাপক দের তালিকা

সেখানেই তার গলায় উঠে এলো আবারো আরজিকোর কান্ডের ঘটনার কথা। টলিউড অনলাইন এর একটি পোস্ট করা ভিডিওতে তিনি বলেছেন যে শহরের অবস্থা একেবারেই ভালো নেই । বর্তমানে শহরের যেরকম অবস্থা তাতে ব্যস্ততার মধ্যেও কাজে মন লাগে না । মন সারাক্ষণ উদাস হয়ে থাকে । মন খারাপ লাগে ।তার সাথে সাথে তিনি মঞ্চে প্রার্থনা করেছেন যে  মহিলার সাথে ওই নির্যাতন ঘটেছে সেই নির্যাতিতা বিচার পাক। বস জিতকে এভাবে প্রতিবাদে সোচ্চার হতে দেখে খুশি তার ভক্তরা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর