krishna

ব্যুরো নিউজ,২৩ আগস্ট: আসছে জন্মাষ্টমী। এ বছর ২০২৪ এ জন্মাষ্টমী পড়েছে ২৬শে আগস্ট। জন্মাষ্টমীর এই শুভ তিথি আসার আগে জেনে নিন শ্রীকৃষ্ণের প্রিয় রাশি গুলির নাম।প্রথমেই জেনে নেব জন্মাষ্টমী কোন তিথিতে পালন করা হয়। জন্মাষ্টমী ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে পালন করা হয়। অর্থাৎ এই তিথিতে ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব ঘটে। এবছর জন্মাষ্টমী তিথি পড়েছে ২৬ আগস্ট অর্থাৎ সোমবার। জেনে নিন ভগবান শ্রীকৃষ্ণের প্রিয় রাশি কোনগুলি।

Abhishek Banerjee: হঠাৎ ভোলবদল!নীরবতা ভেঙে ড‍্যামেজ কন্ট্রোলে অভিষেক? নতুন যা দাবি তুললেন

শ্রীকৃষ্ণের প্রিয় রাশি কি কি

জেনে নিন ভগবান শ্রীকৃষ্ণের প্রিয় রাশি কোনগুলি। বৃষ রাশি ভগবান শ্রীকৃষ্ণের খুবই প্রিয় রাশি। ভগবান কৃষ্ণের আশীর্বাদে এই রাশির জাতক-জাতিকারা সমস্ত কাজে সফল হন।জীবনে খ্যাতি অর্জন করেন। তার সাথে সাথে এই রাশির জাতক-জাতিকারা অন্যদের আস্থা অর্জন করতে সক্ষম হন। স্পষ্ট উচ্চারণ এবং বুদ্ধিমত্তার জন্য বিখ্যাত এই রাশির জাতক জাতিকারা ঈশ্বর বিশ্বাসী হন।
ভগবান শ্রীকৃষ্ণের দ্বিতীয় প্রিয় রাশির নাম কর্কট রাশি। কর্কট রাশির জাতক জাতিকারা সুরক্ষক হিসাবে বিখ্যাত ।কারণ তারা অন্যদের প্রতি ভীষণ যত্নশীল হন। বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনের প্রতি তারা খুবই আবেগপ্রবণ হন। এবং ঈশ্বরের প্রতি তাদের অটল ভক্তি দেখতে পাওয়া যায়।

নীতা আম্বানির ত্বকের উজ্জ্বলতার রহস্য কি জানেন? রহস্য কিন্তু বাজারের একটি চেনা সবজি

ভগবান শ্রীকৃষ্ণের আরো একটি প্রিয় রাশির নাম সিংহ রাশি। এই রাশির জাতক-জাতিকারা শ্রীকৃষ্ণের আশীর্বাদে ধন্য হন। এ রাশির জাতক জাতিকারা সব কাজ ভীষণ ভক্তি এবং নিষ্ঠা ভরে পালন করেন। এই রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রম করতে পারেন। তাদের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রশংসাযোগ্য। ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদে সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যক্তিত্ব অন্য মানুষদের অনুপ্রাণিত করে।

তুলা রাশির জাতক জাতিকারাও ভগবান শ্রীকৃষ্ণের খুব প্রিয়। তুলা রাশির জাতক জাতিকারা জীবনের সুখ শান্তি ও সমৃদ্ধি লাভ করেন।সমাজে তারা সম্মানীয় ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর