Cbi wants to record statement of 4 other doctors

ব্যুরো নিউজ,২২ আগস্ট: আরজি কর কাণ্ডে ৪ জুনিয়র ডাক্তারের গোপন জবানবন্দি রেকর্ড করতে উদ্যোগ নিতে চলেছে সিবিআই।ঘটনার দিন আরজি করে তরুণী ডাক্তারকে ধর্ষণ এবং খুনের ঘটনায় এবার যে চারজন পড়ুয়া ওই নির্যাতিতা ডাক্তারের সঙ্গে ডিনার করেছিলেন, তাদের গোপন জবানবন্দী নেবে সিবিআই গোয়েন্দারা।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সাথে বৈঠকে রাজ্যপাল সিভি আনন্দ বোস

জুনিয়র ডাক্তারদের বয়ান গোপনে রেকর্ড করা হবে

সিবিআই সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন রাতে যে চারজন চিকিৎসকের সঙ্গে ওই নির্যাতিতা ডিনার করেছিলেন, তাদের মধ্যে একজন হাউস স্টাফ এবং বাকি তিনজন চিকিৎসক। কলকাতা পুলিশ লালবাজারে তাদের ডেকেছিল। কিন্তু ঘটনার পরেই সেদিন রাতে নির্যাতিতা ও তাদের ঠিক কি কথা হয়েছিল, কোনো অস্বাভাবিকত্ব সেদিন রাতে তারা দেখেছিলেন কিনা, সেটা জানতে চাওয়া হয়েছিল। এবার সিবিআইয়ের অফিসাররা ওই চারজনেরই গোপন জবানবন্দী নিতে চাইছে। আরজি করের ঘটনায় ধৃত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে জেরা করে পুলিশের কাছে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছিল বলে জানা গিয়েছে।

মাঝ আকাশেই বিমানে বোমাতঙ্ক

তারপর থেকেই দাবি উঠতে শুরু করেছে, আরজি কর হাসপাতালে নির্যাতিতা চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় একজন নয়, একাধিক জন জড়িত। এবার প্রশ্ন হচ্ছে, তারা কারা? কলকাতা হাইকোর্টের নির্দেশে আরজিকর কান্ডের তদন্ত করছে সিবিআই। ইতিমধ্যেই সিবিআই সুপ্রিম কোর্ট স্বত:প্রণোদিত মামলা গ্রহণ করার পরে সেখানে স্ট্যাটাস রিপোর্ট জমা দিয়েছে। এবার সিবিআই শিয়ালদহ কোর্টে আবেদন করতে চলেছে। বৃহস্পতিবারই ওই চার জুনিয়র ডাক্তারের গোপন জবানবন্দী নেওয়ার সম্ভাবনা রয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর