elephant photo

ব্যুরো নিউজ,১৯ আগস্ট: আর জি কর চিকিৎসক হত্যাকাণ্ডে মানুষের নৃশংসতার প্রমাণ গোটা রাজ্যবাসী দেখছে। সেই ঘটনার প্রতিবাদ চলাকালীনই আবারো উঠে এলো মানুষের নিশংসতার ঘটনা। একটি অন্তঃসত্ত্বা হাতিকে পুড়িয়ে মারল গ্রামবাসী। আবারো মানুষ নিজের নৃশংসতার পরিচয় দিল। একটি অন্তঃসত্তা হাতিকে আগুন ধরিয়ে পুড়িয়ে মেরে ফেলা হয়।

দিল্লিতে বৈঠক বিজেপির, আরজি কর ইস‍্যুতে বঙ্গ বিজেপিকে নির্দেশ, গুরুদায়িত্বে শমীক

আবারো মানুষ নৃশংসতার পরিচয় দিল

ঘটনাটি আবারও এ রাজ্যেরই ঝাড়গ্রামের। এই অমানবিক ঘটনার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভিডিওটি অনলাইনে শেয়ার করেছেন টলিউড অভিনেতা পরিচালক তথাগত মুখোপাধ্যায়। বনাঞ্চলে গ্রামে হাতি ঢুকে পড়া খুব সাধারণ একটি ঘটনা।সেই হাতির দল গ্রামে ঢুকে পড়ে গ্রামবাসীদের বাড়ির ওপর হামলা করে,গাছ উপড়ে ফেলে এটা দেখে তারা অভ্যস্ত। তাই বলে কোন প্রাণীকে হত্যা করা নিশংসভাবে সেটি একটি নৃশংসতার পরিচয়।

“বাংলায় এখন অঘোষিত জরুরি অবস্থা”বললেন শমীক, সুজনের কথায়, ক্ষোভ বাড়ছে পুলিশের উপর

বনাঞ্চলে মানুষ এবং বন্যপ্রাণী একসাথেই বাস করে। তারপরেও এরকম একটি জঘন্য ঘটনা কিভাবে ঘটলো দেখে বাকরুদ্ধ মানুষ। এই নৃশংস ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তথাগত থেকে শুরু করে শ্রীলেখা মিত্র অভিনেত্রী বিনীতাগুহু সহ আরো অনেকে। সকলের একটাই বক্তব্য মানুষের নিরাপত্তা তো ছিলই না তার সাথে সাথে প্রাণীদের নিরাপত্তা ও এখন আর নেই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর