rg kar case darbi photo

ব্যুরো নিউজ,১৯ আগস্ট:যুবভারতী ক্রীড়াঙ্গনে ডার্বি ম্যাচ বাতিল করা হয়েছিল। কারণ হিসেবে পুলিশের পক্ষ থেকে আইনশৃঙ্খলা সমস্যার কথা বলা হয়। ম্যাচ বাতিল করলেও যুবভারতী স্টেডিয়ামের সামনে রবিবার দিন দেখা যায় বিশাল সংখ্যক পুলিশ দাঁড় করিয়ে রাখা হয়েছে। একটাই উদ্দেশ্য, যাতে ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডান সমর্থকরা সেখানে একত্রিত হয়ে আর জি কর ইস‍্যুতে প্রতিবাদ না করতে পারেন, এমনটাই মনে করছেন অনেকে।

Rg kar Case : আরজি কর মামলা এবার সুপ্রিম কোর্টে, স্বত:প্রণোদিত মামলা গ্রহণ করলেন চন্দ্রচূড়

বিভিন্ন রাজনৈতিক দল এই সিদ্ধান্তের বিরোধিতা করেছে

দিল্লিতে বৈঠক বিজেপির, আরজি কর ইস‍্যুতে বঙ্গ বিজেপিকে নির্দেশ, গুরুদায়িত্বে শমীক

আর এই ডার্বি ম্যাচ বাতিলের ঘটনায় রাজ্য সরকারকে একযোগে নিশানা করেছে বিজেপি, বাম সহ অন্যান্যরা। এই প্রসঙ্গে বিজেপি সাংসদ এবং মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘ফুটবল হল কলকাতার প্রাণ। যদি ফুটবলপ্রেমীদের কাছ থেকে ফুটবলকে কেড়ে নেওয়া হয় তাহলে এর থেকে দুর্ভাগ্যজনক পরিস্থিতি আর কিছু হতে পারে না। পুলিশ প্রমাণ লোপাট করছে, বিরোধীদের মঞ্চ ভাঙছে, আর ফুটবল প্রেমীদের মন থেকে ফুটবল কেড়ে নিচ্ছে।’ শমীকের কথায়, “পশ্চিমবঙ্গে এখন যেটা হচ্ছে তা অঘোষিত জরুরি অবস্থা”।

Rg kar case: আরজিকর কাণ্ডের প্রতিবাদে বলিউড তারকারাও

নীরব নেই বামেরাও। সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, যিনি বলেন ভাঙ্গা পায়ে খেলা হবে, তিনি এখন খেলার নাম শুনে পালাচ্ছেন কেন? খেলার নাম শুনে উনি পালাতে পারেন। সবাই পালাবে না তো। এরপরই সুজনের কথায়, খেলা না হলেও প্রচুর সংখ্যক মানুষ সেখানে আসছে দেখে প্রশাসন ভয় পাচ্ছে। এতে পুলিশের উপর গিয়ে মানুষের যাবতীয় ক্ষোভ পড়ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর