rg kar case photo

ব্যুরো নিউজ,১৭ আগস্ট:আরজি কর কাণ্ডে মমতার “ভালো ছেলে” সন্দীপ ঘোষকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ম্যারাথন জেরা করছে সিবিআই। আরজি করের প্রিন্সিপাল পদ থেকে পদত্যাগ করার পরে কয়েক ঘণ্টার মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার তাকে প্রাইজ পোস্টিং দেয় ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে। যে সন্দীপ ঘোষের বিরুদ্ধে আরজি কর কান্ড নিয়ে বহু অভিযোগ রয়েছে। হাইকোর্ট সরকারের এই পদক্ষেপে স্তম্ভিত হয়ে যায়।

Rg kar case:”এদের সঙ্গে দেখা হলে ডাক্তার বোনটির আত্মা কষ্ট পেতো”আপসহীন লড়াইয়ে শুভেন্দু

এর মধ্যে রাজ‍্য সরকারের নয়া নির্দেশিকা:

Rg kar case: আরজি কর মুভমেন্ট বিজেপির, মমতার বাড়ির দিকে মশাল মিছিল, বেকায়দায় তৃণমূল

এবার দেখা গেল, আরজি কর কান্ডের প্রতিবাদ করার জেরে নাকি এক ধাক্কায় ৪৩ জন ডক্টরকে ট্রান্সফার করেছে পশ্চিমবঙ্গ সরকার। আর রাজ্য সরকারের এই পদক্ষেপের বিরোধিতা করেছে ইউনাইটেড ডক্টর ফোরাম অ্যাসোসিয়েশন। ইতিমধ্যেই আরজি করের প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে সিজিও কমপ্লেক্সে চলে যায় সিবিআই। গতকাল তাকে রাস্তা থেকে সিজিও কমপ্লেক্সে নিয়ে গিয়ে টানা জেরা করছে সিবিআই অফিসাররা।

আরজি কর এফেক্ট তৃণমূলে?মিডিয়া ম‍্যানেজমেন্ট থেকে বহু দূরে অভিষেকের দপ্তর!

এদিকে ন্যায় বিচারের দাবিতে সারা দেশ উত্তাল। আন্দোলন করছেন জুনিয়র ডাক্তার, ইন্টার্ন থেকে শুরু করে চিকিৎসক এবং চিকিৎসা কর্মীরা। এবার প্রতিবাদী চিকিৎসকদের এক ধাক্কায় বদলির নির্দেশিকা জারি করেছে পশ্চিমবঙ্গ সরকার। দেখা গেল, যে সমস্ত চিকিৎসকরা প্রতিবাদ করছিলেন, তাদের ৪৩ জনকে এক নির্দেশিকা জারি করে বদলি করে দেওয়া হয়েছে। যা নিয়ে চিকিৎসকদের সংগঠন ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের নিন্দায় সরব হয়েছেন। প্রশ্ন উঠছে, তাহলে কি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার চাইছেন আরজি কর কাণ্ডের প্রতিবাদে আন্দোলন স্তব্ধ করে দিতে? প্রতিবাদীদের মুখ বন্ধ করতে? এই আশঙ্কা ক্রমশ জোরালো হচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর