rg kar case woman protest

ব্যুরো নিউজ,১৪ আগস্ট:স্বাধীনতার আগের রাত ১৪ ই আগস্ট রাজ্যজুড়ে রাতের দখল নিতে চলেছেন মহিলারা। বাংলার নারী সমাজ এবার রাত দখলে স্বাধীনতার মধ্যরাতে পথে নামতে চলেছেন। আরজি কর কান্ডের প্রতিবাদে বাংলার নারী সমাজের এই আন্দোলনে রাজনৈতিক দলমত ধর্ম সম্প্রদায় নির্বিশেষে সমস্ত মহিলাকে যোগদান করতে আহ্বান জানানো হয়েছে।

CBI Investigation Ordered: পুলিশের ভূমিকায় অসন্তোষ,আরজি কর কান্ডে সিবিআই তদন্তের নির্দেশ হাইকোর্টের

তৃণমূল সাংসদ মহিলাদের আন্দোলনে যোগ দেবেন:

RG Kar Update: একরকম তাড়া খেতে হলো তৃণমূল বিধায়ক স্বর্ণকমল আর জাভেদকে,উঠল ‘গো ব‍্যাক’ স্লোগান

আর যখন এই কর্মসূচির আহ্বান হয়েছে, বাংলা জুড়ে নারীরা সোচ্চার হতে শুরু করেছেন, ঠিক তখনই তৃণমূলের অন্দরে দেখা গেল অন্য সুর। তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় রাত দখলে মহিলাদের পাশে দাঁড়িয়েছেন। তিনি এই আন্দোলনে যোগ দেবেন বলেও জানিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সুখেন্দু লিখেছেন, ‘আমার বাড়িতেও লক্ষ লক্ষ বাঙালির মত একটি কন্যা ও ছোট্ট নাতনি রয়েছে। তাই এই বিষয়ে অবশ্যই আমাদের সোচ্চার হওয়া উচিত। মহিলাদের প্রতি অনেক নিষ্ঠুরতার হয়েছে। আমরা আসুন একসঙ্গে প্রতিবাদ করি। তা সে যাই হোক না কেন।’ প্রসঙ্গত, মহিলাদের রাতে রাস্তা দখলের এই আন্দোলন রাজনীতির রং ছাড়াই হতে চলেছে।

R G Kar update: চিকিৎসা না পেয়ে বাড়ি ফেরত যেতে হচ্ছে রোগীদের।ভোগান্তি শহর জুড়ে

কলকাতার যাদবপুর, অ্যাকাডেমি, কলেজ স্ট্রীট সহ রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় রাতের বেলায় মহিলারা পথে নামবেন। এদিকে আবার দেখা যাচ্ছে সিপিআইএমের ছাত্র যুব মহিলারা এসএফআই এবং ডিওয়াইএফ এর তরফে আরজি করের মঞ্চে অবস্থান-বিক্ষোভের ডাক দিয়েছেন। বিজেপি এবং কংগ্রেস মহিলাদের এই আন্দোলনকে সমর্থন করছেন। তবে বিজেপির আইটি সেল এর প্রধান অমিত মালব্য তৃণমূল সাংসদ সুখেন্দুর এই অবস্থানকে কটাক্ষ করে বলেছেন, ‘এটি মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরনো স্ট্র‍্যাটেজি!’ প্রশ্ন উঠল, সত্যিই কি তাই?

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর