rg kar case cbi photo

ব্যুরো নিউজ,১৪ আগস্ট:কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনেই আরজি কর কাণ্ডে কলকাতা পুলিশের হাতে ধৃত সিভিক ভলান্টিয়ার হিসেবে পরিচিত অভিযুক্ত সঞ্জয় রায়কে সিবিআই এর হাতে হস্তান্তর করতে হয়েছে। আর জি করের মহিলা চিকিৎসক খুনে সঞ্জয় রায়কে ইতিমধ্যে সিবিআই হেফাজতে নিয়েছে। মঙ্গলবার কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ এই ঘটনার তদন্তভার সিবিআইকে দেওয়ার নির্দেশ দেয়।

CBI Investigation Ordered: পুলিশের ভূমিকায় অসন্তোষ,আরজি কর কান্ডে সিবিআই তদন্তের নির্দেশ হাইকোর্টের

সিবিআই হেফাজতে অভিযুক্ত সঞ্জয়:

RG Kar Update: একরকম তাড়া খেতে হলো তৃণমূল বিধায়ক স্বর্ণকমল আর জাভেদকে,উঠল ‘গো ব‍্যাক’ স্লোগান

তারপরেই শুরু হয়ে যায় আদালতের নির্দেশ অনুযায়ী অভিযুক্ত থেকে শুরু করে সমস্ত ডকুমেন্টস, কেস ডায়েরি সহ বিভিন্ন রিপোর্ট সিবিআই এর হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া। বুধবার সকাল দশটার মধ্যে সিবিআই এর হাতে অভিযুক্ত সঞ্জয় রায়কে তুলে দেওয়া হল। সিবিআই সূত্রে জানা গিয়েছে, বুধবারেই শিয়ালদহ আদালতে সঞ্জয় রায়কে পেশ করে সিবিআই হেফাজতে নেওয়া হবে। তারপরেই শুরু হবে জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া। একইসঙ্গে নিহত চিকিৎসকের মা-বাবাকেও জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা।

R G Kar update: চিকিৎসা না পেয়ে বাড়ি ফেরত যেতে হচ্ছে রোগীদের।ভোগান্তি শহর জুড়ে

বুধবার সকালে কলকাতা পুলিশের প্রিজন ভ্যানে করে লালবাজার থেকে এসএসকেএম হাসপাতালে সিভিক ভলান্টিয়ার আরজি কর কাণ্ডে ধৃত সঞ্জয় রায়কে নিয়ে যাওয়া হয়। সেখানে স্বাস্থ্য পরীক্ষার পর সোজা বিধাননগরের সিজিও কমপ্লেক্সে গাড়িতে করে নিয়ে যান সিবিআই অফিসাররা। পুরো প্রক্রিয়ার সময় সিবিআই এর অফিসাররা উপস্থিত ছিলেন। লালবাজার থেকে সিজিও কমপ্লেক্স যাওয়া পর্যন্ত গোটা রাস্তায় সঞ্জয়ের মুখ ছিল ঢাকা। হাইকোর্টের নির্দেশের পর রাতেই টালা থানায় গিয়ে এফআইআর এর কপি সহ সমস্ত নথি সংগ্রহ করে সিবিআই। বুধবার সকালে দিল্লি থেকে সিবিআই এর ডিজির নেতৃত্বে গোয়েন্দাদের একটি স্পেশ‍্যাল টিম কলকাতায় এসে পৌঁছায়। আর তারপরেই অভিযুক্তকে হেফাজতে নিয়ে নেয় সিবিআই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর