haisnas parsi cats photo

ব্যুরো নিউজ,১০ আগস্ট:বেশ কিছুদিন আগে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল শেখ হাসিনার সারকারি বাস ভবন থেকে লুটের ভিডিও।বাংলাদেশের পরিস্থিতি অশান্ত হতেই সোমবার পদত্যাগ করে দেশ ছেড়েছিলেন হাসিনা। সেনাবাহিনী থাকে ৪৫ মিনিট সময় দিয়েছিল দেশ ছাড়ার জন্য। সেই কারণে তিনি তার গণভবনের পশুপাখিদের নিরাপত্তা দিয়ে আসতে পারিনি। যার ফলে তার বাড়ির পশুপাখি গুলি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়।

Indo Bangladesh border: হিন্দু সেজে ভারতে ঢোকার ব্লু প্রিন্ট জঙ্গিদের, সীমান্তে জারি হাই অ্যালার্ট

কোথায় ছিল  প্রিয় মার্জার ফিরলো

ছুটির দিনে বানিয়ে ফেলুন চিকেনর রেসিপি চিকেন সাসলিক

শেখ হাসিনাকে নিয়ে নানা রকম জল্পনা শুরু হয়ে গেছে বাংলাদেশে। এরই মাঝে বাংলাদেশের দেয়ালে দেয়ালে হাসিনাকে নিয়ে চলছে নানা রকম নোংরামি, কটুক্তি। আর সে বাংলাদেশ ছাড়ার পর লুট চালিয়েছিলেন দুষ্কৃতীরা। তারই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল তার গণভবন থেকে লুট করার ভিডিও। শাড়ি থেকে শুরু করে গয়না আসবার পত্র এমনকি বাথরুমের কোমডও লুট করতে  ছাড়েনি কেউ। মুরগি হাঁস ছাগল খরগোশ মাছ এইগুলো তো নিয়েছিলই।তার সাথে হাসিনার প্রিয় পার্সি বিড়ালটিকেও লুট করতে দেখা যায়। হাসিনার গণভবনে যেখানে তারা প্রাণময় ভাবে ঘুরে বেড়াতো সেখানে তাদের এখন বিপদ।

মিয়া খালিফার এই ছবি ভাইরাল হতেই উত্তাল তামিলনাড়ু

হাসিনার গণভবন ছাড়ার পর সেখান থেকে তার পর্সি বিড়াল, জার্মান শেফার্ড , গোল্ডেন রিট্রিভার কুকুর লুট করে নিয়ে যাচ্ছে। গণমাধ্যমের এক ভিডিওতে দেখা যায় যে গলার চেন টেনে হির হির করে সেখান থেকে বের করছে সারমেয়কে। ইতিমধ্যেই জার্মান শেফার্ড  কুকুরটিকে ফেরানো হয়েছে গণভবনে।শাম্মি ইসলাম নীলা নামের এক মহিলার কাছ থেকে সেটি উদ্ধার করা হয়।

সারদা কেলেঙ্কারি মাথাচাড়া দিতেই কি নিভৃত যাপন কুনাল ঘোষের?
শেখ হাসিনার পশুপাখির প্রতি চিরকালই একটা প্রেম ছিল। মুরগি হাঁস ছাগল খরগোশ মাছ  কুকুর বিড়াল সবই ছিল তার বাসবনে। কিন্তু দেশ ছাড়ার সময় তাদের যেমন সঙ্গে নিয়ে আসতে পারেননি তেমনই নিরাপত্তাতে রেখে যেতে পারেননি। তারই মধ্যে তার প্রিয় পোষ্য মার্জার লুট করেছে লুঠেরারা।যাকে শেখ হাসিনা খুব ভালোবাসতেন। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় মার্জারকে কোলে নিয়ে পালাচ্ছে একজন।বাংলাদেশের একটি সংগঠন ‘অভয়ারণ্য’ এর  উদ্যোগে মার্জারের খোঁজ মেলে। জানা যায় মার্জার কে বিক্রি করেছিল প্রায় ৪০ হাজার টাকায় (বাংলাদেশি)। স্পেশাল সিকিউরিটি স্পোর্টস মার্জার কে ফিরিয়ে এনেছে গনভবনে।

সিবিআইয়ের পাতা জালে আটকালো ইডি আধিকারিক

‘অভয়ারণ্য’র তরফ থেকে জানানো হয়েছে, যেসব পশুপাখি গণভবন থেকে লুট হয়েছে সেগুলোই ফেরানোর চেষ্টা করছে তারা। এছাড়াও ওই পশুপাখিদের যত্ন ও প্রয়োজনে চিকিৎসার ব্যবস্থা নেবে এবং নজরে রাখতে তারা। সংগঠনের তরফ থেকে একটি ফোন নাম্বার দেওয়া হয়েছে কারণ যারা গণভবনে গিয়ে পশু পাখিগুলি ফেরত দিতে চান না তাদের কাছ থেকে সংগঠনের সদস্য রাই তা সংগ্রহ করে ফিরিয়ে আনবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর