daljit singh chaudhary

ব্যুরো নিউজ,৭আগস্ট:বাংলাদেশের বেহাল দশা।এখন সারা বাংলাদেশ উত্তপ্ত।প্রায় এক সপ্তাহ জুড়ে চলছে বাংলাদেশ জুড়ে অরাজকতা। বেহাল বাংলাদেশের অবস্থার জন্য ভীষণ উদ্বিগ্ন ভারত। বাংলাদেশের এরকম পরিস্থিতির জন্য ভারতের সীমান্তগুলির ওপর বিশেষভাবে নজর দেওয়া হচ্ছে। সীমান্ত পর্যবেক্ষণের জন্য সীমান্ত রক্ষী বাহিনীদের কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

আবাস যোজনায় তৃণমূলের বঞ্চনার অভিযোগ উড়িয়ে পাল্টা জবাব কেন্দ্রের

পেট্রাপোল পরিদর্শন ডিজির

সীমান্তগুলি দিয়ে যাতে বাংলাদেশের অনুপ্রবেশকারীরা বা কোন চোরা চালানের মতন কাজকর্ম  না ঘটে, সেদিকে বিশেষ নজর দিচ্ছে বিএসএফের জোওয়ানরা। বাংলাদেশ সীমান্তে নিরাপত্তা আঁটসাঁট করা হয়েছে। সীমান্ত রক্ষী বাহিনীর ডিরেক্টর জেনারেল(ডি জি) দলজিৎ সিংহ চৌধুরী বাংলাদেশ সীমান্ত পেট্রাপোল ছাউনি ঘুরে দেখেন। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় সেনারা কতটা প্রস্তুত তা খতিয়ে দেখলেন ডি জি।

বাড়ির এই দিকে ভুলেও রাখবেন না মানি প্লান্ট গাছ অর্থ সংকটে ভুগবেন আপনি

পেট্রাপোলে যাত্রীদের যাতায়াত করার এবং মাল পরিবহনের টার্মিনাল পরিদর্শন করেন ডি জি দলজিৎ। রানাঘাটের সীমান্ত ছাউনিও পরিদর্শন করেন তিনি। তার সাথে ছিলেন ইস্টার্ন কমান্ডের অতিরিক্ত ডিজি রবি গান্ধী। এবং ছিলেন সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ারের ইন্সপেক্টর জেনারেল (আই জি) মনিন্দ্র পি এস পাওয়ার। সীমান্ত পরিদর্শনের পর তারা বিএসএফ অফিসারদের সাথে বৈঠক করেন।সীমান্তগুলির নজরদারি বাড়ানোর জন্য তারা যথাসম্ভব চেষ্টা করছেন।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর