india vs sri lanka one day match

ব্যুরো নিউজ ,৫ আগস্ট: প্রথম ওয়ান ডে ম্যাচে কপাল জোরে বেঁচে গিয়েছিল ভারত। কিন্তু দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে শ্রীলঙ্কার মাটিতে পরাজয় স্বীকার করে নিল রোহিত এন্ড কোম্পানি।ভারতীয় ক্রিকেটারদের শ্রীলংকার স্পিনারদের ঘূর্ণির সামনে ধরাশায়ী হতে দেখে কোচ গম্ভীর থেকে সমস্ত প্রাক্তনীরাই বিরক্ত।তারা প্রশ্ন তুলেছেন বর্তমান শ্রীলঙ্কা সফরকারি দলের মিডিল অর্ডার থেকে টেল এন্ডার পর্যন্ত ব্যাটিং লাইনআপ নিয়ে।

প্যারিস অলিম্পিক্সে ভারত সেমিফাইনালে, বিপক্ষে জার্মানি

আত্মসমর্পণ রোহিতদের

রবিবার দ্বিতীয় ওয়ান ডে তে কলম্বোর মাঠে প্রথম ব্যাট করতে নেমে শ্রীলংকার ব্যাটসম্যানরা ৫০ ওভারে ৯ উইকেটে ২৪০ রান তোলেন। মাত্র তিনজন ৪০ রানের কাছাকাছি রান করেছিল। কিন্তু জবাবে ব্যাট করতে নেমে ভারত শেষ হয়ে যায় ৪২.২ ওভারে ২০৮ রান করে। কার্যত ওপেনার রোহিত শর্মার মারকাটারি ৬৪ রান ছাড়া আর তেমন ভারতীয় ব্যাটসম্যানরা শ্রীলঙ্কার বোলারদের বিরুদ্ধে দাগ কাটতে পারলেন না। বিরাট কোহলি সারা জাগিয়ে নামলেও মাত্র কয়েকটা বল খেলেই ১৪ রানে স্লিপে ক্যাচ দিয়ে ফিরে যান। অবশ্য কঠিন সেই ক্যাচ শ্রীলংকার ফাস্ট স্লিপের ফিল্ডার কার্যত পাখির মত উড়ে গিয়ে এক হাতে ক্যাচ নিয়ে ফিরিয়ে দিলেন বিরাট কে। এরপর শ্রেয়স আইয়ার করেন ৭ রান আর রাহুল ও শিবম দুবে খাতায় খুলতে পারলেন না। শুভমান গিল খেলা ধরবে এমন আশা করলেও ৩৫ রানে তিনি আউট হয়ে যান। এরপরে ভারতীয় ব্যাটসম্যানরা তাদের উইকেট নিয়মিত ছুড়ে দিয়ে আসেন।

কোন ফল নিয়ে বিমানে উঠবেন না জেনে নিন

শ্রীলংকার বোলার জেজি অর্থাৎ বন্দ রসে ৩৩ রান দিয়ে ৬ উইকেট নেন আর আসালাঙ্কা ২০ রানে ৩ উইকেট তুলে নেন। সেখানেই ভারতের জারি জুরি শেষ হয়ে যায়। ভেঙে যায় মেরুদন্ড।তবে অক্ষর প্যাটেল শেষ পর্যন্ত ৪৪ রানের ইনিংস না খেললে আরো করুণ দশা হতো ভারতীয় ক্রিকেট দলের। কিন্তু কেন ভারতের এই ব্যাঘ্র শাবকেরা করুণভাবে আত্মসমর্পণ করল তা বোধগম্য নয়। তাহলে কি তারা কাগুজে বাঘ? সেই প্রশ্নই নাড়া দিয়ে যাচ্ছে ভারতের ক্রিকেটপ্রেমীদের। শ্রীলংকার রান 50 ওভারে ২৪০ এমন কিছু ভালো রান নয় কিন্তু তাতেই বাজিমাত করে দিল তারা। ভারতের ব্যাটিং লাইন আপে করুণ দশা ফুটিয়ে তুলল শ্রীলংকার স্পিনাররা

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর