amit malviya

ব্যুরো নিউজ, ২২ জুলাই: একুশের সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, বাংলাদেশে যে আন্দোলন চলছে সেখানে অশান্তির ফলে যদি কোনো বাংলাদেশি শরণার্থী হিসেবে চলে আসেন তাহলে তাকে আশ্রয় দেওয়া হবে। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঘোষণার পরেই বিজেপির তথ্যপ্রযুক্তি সেলের প্রধান অমিত মালব্য বলেন, বাংলা থেকে ঝাড়খন্ড পর্যন্ত অবৈধ বাংলাদেশিদের জায়গা দেওয়ার যে ভয়ংকর পরিকল্পনা করেছে, তার একটা অংশ হলো যাতে ওরা ভোটে জিততে পারে। এরপরেই মালব‍্যর প্রশ্ন, ভারতে কাউকে আহ্বান জানানোর অধিকার মমতা বন্দ্যোপাধ্যায়কে কে দিয়েছেন?, নাগরিকত্ব এবং অভিবাসনের বিষয়টি তো কেন্দ্রীয় সরকারের। রাজ্যের হস্তক্ষেপের কোনো অধিকার নেই।

একী বললেন মমতা?সারে জাহা সে আচ্ছা.. ভিডিও পোষ্ট করে কটাক্ষ বিজেপির

মমতার মন্তব্য নিয়ে যা বললেন অমিত মালব‍্য

একুশে জুলাই এর সভায় মমতার মন্তব্য নিয়ে মালব্য বলেন, ধর্মীয় নিপীড়ন থেকে বেঁচে হিন্দু শরনার্থীরা ভারতে এসেছেন। নাগরিকত্বের আবেদন করতে দিতে চান না মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, বৈধ অধিকার তাদের পেতে দেব না। আর এখন মমতাকে এই অধিকার কে দিয়েছে? নাগরিকত্ব সংক্রান্ত কোনো ক্ষমতা তো রাজ্যের হাতে নেই। পুরোটি কেন্দ্রীয় সরকারের বিষয়। শুধুমাত্র ভোটে জেতার জন্য তৃণমূল সহ ইন্ডিয়া জোটের নেতা-নেত্রীরা বাংলাদেশ থেকে অবৈধভাবে ঢোকা লোকজনদের নিজেদের রাজ্যে জায়গা দেওয়ার একটি ভয়ংকর পরিকল্পনা করেছেন।

তৃণমূলের প্রচারে জল ঢেলে দিলেন সৌমিত্র, ফেসবুক লাইভে খোলাখুলি যা বললেন

শুধু তাই নয়, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য এও দাবি করেন, এইভাবে অবৈধ বাংলাদেশিদের দেশে ঠাঁই দেওয়ার পিছনে বিরোধী ইন্ডিয়া জোটের বড় পরিকল্পনা আছে। তারা এই অবৈধ বাংলাদেশিদের দিয়ে এই নির্বাচনে জিততে চায়। আর সেই কারণে তাদের ঠাঁই দেওয়ার একটা পরিকল্পনা করেছে বিরোধী ইন্ডিয়া জোটের নেতা-নেত্রীরা। বিভিন্ন রাজ্যে যাতে ওরা নির্বাচনে জিততে পারে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর