bjp tmc

ব্যুরো নিউজ, ৫ জুন : লোকসভা নির্বাচন ফলপ্রকাশের পরেও ভোট পরবর্তী হিংসা অব্যাহত। আর এবার ক্যানিংয়ে বিজেপি নেত্রীর বাড়িতে হামলার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় আহত হয়েছেন তৃণমূল নেত্রীর স্বামী ও মা। মঙ্গলবার রাতে ক্যানিংয়ের কাঠপোল এলাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ধোপে টিকল না বিরোধীদের অভিযোগ, জিতলেন সুকান্ত মজুমদারই

হামলার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে

বিজেপির জয়নগর সাংগঠনিক জেলার মহিলা মোর্চার সভাপতি মামনি দাস। পরিবারের উপর হামলা হতে পারে ভেবেই ক্যানিং পূর্ব বিধানসভা এলাকা থেকে ক্যানিং পশ্চিমের কাঠপোল এলাকায় আশ্রয় নিয়েছিল ওই বিজেপি নেত্রী। মঙ্গলবার ভোটের ফলপ্রকাশের পরেই রাতের অন্ধকারে তাঁর বাড়িতে চড়াও হয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। এই ঘটনায় গুরুতর জখম হন বিজেপি নেত্রীর স্বামী অসীম কুমার দাস ও মা অনিতা সিনহা।

BJP Helpline

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং থানার পুলিশ। আক্রান্তদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। ‘রাত নটার পর অস্ত্র হাতে হামলা চালায় ওরা। হাতে আগ্নেয়াস্ত্রও ছিল। এর আগেও হামলা হয়েছে। আমি নির্বাচন কমিশনকে জানিয়েও রেখেছিলাম। আমি সে সময় বাড়িতে ছিলাম না, তখনই হামলা হয় আমার মা ও স্বামীর ওপর।’ অভিযোগ বিজেপি নেত্রীর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর