আচমকা

ব্যুরো নিউজ, ১৬ ডিসেম্বর: এসএসকেএম-এ আচমকাই হাজির জ্যোতিপ্রিয়ের কন্যা ও দাদা 

রেশন দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের কেবিনে সিসিটিভি বসানোর নির্দেশ খারিজ করেছে কলকাতা হাইকোর্ট। কলকাতা হাইকোর্টের নির্দেশে এসএসকেএমের কার্ডিওলজি বিভাগে চিকিত্‍সাধীন জ্যোতিপ্রিয়। আদালত দ্বারা সেই নির্দেশ খাজির হতেই এসএসকেএমে হাজির হলেন মন্ত্রীর কন্যা ও দাদা। কিছুক্ষণ তাঁরা হাসপাতালে থেকে তারপর বেরিয়ে যান। তবে কী কারণে তাঁরা হাসপাতালে এসেছিলেন সেই বিষয় অবশ্য এখনো স্পষ্ট নয়।

শনিবার সকালে আচমকাই কার্ডিওলজি বিভাগে আসেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের কন্যা প্রিয়দর্শিনী মল্লিক। তাঁর সঙ্গে আসেন মন্ত্রীর দাদা দেবপ্রিয় মল্লিকও। এদিন সোজা কার্ডিওলজি বিভাগে চলে যান তাঁরা। সেখানে কিছুক্ষণ থাকার পর তাঁরা চলে যান হাসপাতালের এমএসভিপির অফিসে।

দুর্নীতি মামলায় ডিজিকে ইডির চিঠি

শুক্রবার কলকাতা হাইকোর্ট জ্যোতিপ্রিয়র কেবিনে সিসিটিভি বসানোর আবেদন খারিজ করে দেয়। তবে কেবিনের বাইরে সিআরপিএফ জওয়ানদের মোতায়েন করার কথা জানিয়েছিল আদালত। বিচারপতি তীর্থঙ্কর ঘোষ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, কেউ যদি জ্যোতিপ্রিয়র সঙ্গে দেখা করতে কেবিনে ঢুকতে চায়, তাহলে আগে সিআরপিএফ জওয়ানদের ও ইডি আধিকারিকদের অনুমতি নিতে হবে। ইডি আধিকারিকরা সবুজ সংকেত দিলে তবেই জ্যোতিপ্রিয়র সঙ্গে কেউ দেখা করতে পারবেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর