ব্যুরো নিউজ, ২৬ নভেম্বর: চোর ধরতে হুঙ্কার শুভেন্দুর | দিলেন নিজের হোয়াটসঅ্যাপ নম্বর

রাজ্যে আসছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর ২৯ নভেম্বর কলকাতায় শাহী সভার আয়োজন। এই সভাকে উদ্দেশ্য করেই হুঙ্কার শুভেন্দুর। তিনি বলেন, ‘চোর ধরতে মানুষ ২৯ নভেম্বর কলকাতায় পৌঁছে যাবে। কলকাতায় সেদিন জন-সুনামি হবে।’ শনিবার বাঁকুড়ার কোতুলপুরের সভা মঞ্চ থেকে এমনটাই মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি সমস্ত স্তরের বঞ্চিতদের ধর্মতলায় অমিত শাহর সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

লোকসভা নির্বাচন প্রসঙ্গে তৃণমূলকে কটাক্ষ করে বলেন, লোকসভা নির্বাচনে বাঁকুড়া জেলায় ধুয়ে মুছে সাফ হবে তৃণমূল। এই মুহূর্তে বাঁকুড়া জেলার দুটি লোকসভাই বিজেপি-র দখলে।

রেলপথেই কলকাতা To কাশ্মীর!

সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন কোতুলপুরের বিধায়ক হরকালি প্রতিহার। সেই প্রসঙ্গে শুভেন্দু বলেন,’ বিজেপির কেউ ওনার সঙ্গে নেই। দেনায় জর্জরিত ছিলেন হরকালি। দেনা মেটাতে উনি আমার কাছে সাহায্য চেয়েছিলেন। আমি ওনাকে পর্যায়ক্রমে ৬ লক্ষ টাকা দিয়েছি। হরকালি বিজেপির সঙ্গ ত্যাগ করায় দলে কোনও প্রভাব পড়বে না বলেও দাবি করেন শুভেন্দু।

বাঁকুড়ার পুলিশ সুপারকে করা ভাষায় আক্রমণ করে শুভেন্দু বলেন, আগামী ১১ ডিসেম্বর বাঁকুড়া এসপি অফিস অভিযান করব। এদিন জেলা জুড়ে বালি চুরির প্রসঙ্গ নিয়েও সরব হন বিরোধী দলনেতা। এমনকি  সভামঞ্চে বক্তব্য রাখার সময় এদিন নিজের হোয়াটসঅ্যাপ নম্বর জনসমক্ষে ঘোষণা করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন,’আপনারা ছবি পাঠাবেন। আমি তার পরের দিনই সেখানে চোর ধরতে পৌঁছে যাব।’ ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর