হার্টের

ব্যুরো নিউজ, ২২ নভেম্বর: হার্টের সমস্যা নেই! কেন কার্ডিও বিভাগে বালু? তবে কি ED-র চাপে হার্টের রোগ?

মঙ্গলবার ফের জেলে অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয় মল্লিক। অসুস্থতার কারণে মঙ্গলবার বিকেলেই জেল থেকে তাঁকে আনা হয় এসএসকেএম হাসপাতালে। শারীরিক অসুস্থতা নিয়ে এখন এসএসকেএম হাসপাতালেই ভর্তি বালু।

জেলে অসুস্থ জ্যোতিপ্রিয়! ভর্তি এসএসকেএম-এ

জানা যায়, হাসপাতালের এমার্জেন্সিতে প্রায় আড়াই ঘণ্টা পর্যবেক্ষণে ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক, তাঁর একাধিক পরীক্ষা করানো হয়। এমনকি কার্ডিওলজি বিভাগের চিকিৎসকদেরও ডাক পড়ে। তাঁরা বলেন, বুকে জ্যোতিপ্রিয় মল্লিকের সেরকম কোনও সমস্যা নেই।

এরপর ডাক পড়ে নিউরোলজি বিভাগের চিকিৎসকদের। কারণ, তার আগে বালু বলেছিলেন যে, তাঁর বাঁ দিক পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়ছে। তাঁরা পরীক্ষা- নিরিক্ষা করে দেখেন, এরপর ঠিক হয় নিউরোলজি মেডিসিনের চিকিৎসকদের তত্ত্বাবধানে ভর্তি হবেন তিনি। কিন্তু এরপর কার্ডিওলজি ব্লকের পাঁচ নম্বর কেবিনে ভর্তি হন জ্যোতিপ্রিয়।

হার্টে কোনও সমস্যা নেই জ্যোতিপ্রিয়র। এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগের চিকিৎসকদের এমনটাই বক্তব্য। এরপরেও কেন কার্ডিও বিভাগে ভর্তি বালু? এই প্রশ্নই উঠে আসছে। অথচ তাঁর চিকিৎসায় যে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে, সেখানে কার্ডিওলজি বিভাগের কোনও চিকিৎসকই নেই। কার্ডিও বিভাগে তবে তিনি কার্ডিওলজির তত্ত্বাবধানে নেই কেন?

যদিও এই প্রসঙ্গে হাসপাতালের বক্তব্য, আর কোথাও বেড ছিল না। কার্ডিওলজি বিভাগেই বেড ফাঁকা ছিল। তাই কার্ডিও বিভাগেই রাখা হয়েছে জ্যোতিপ্রিয়কে।

তবে প্রশ্ন এখানেও পিছু ছাড়ছে না। রাজ্যের মন্ত্রীর শারীরিক অসুস্থতার ক্ষেত্রেও কি সরকারি হাসপাতালে সংশ্লিষ্ট বিভাগে একটি বেডের ব্যবস্থা করা সম্ভব ছিল না? জ্যোতিপ্রিয় মল্লিককে হাসপাতালে ভর্তি করানোর ক্ষেত্রে কেনই বা এত তাড়াহুড়ো? ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর