ব্যুরো নিউজ, ২২ নভেম্বর: জেলে অসুস্থ জ্যোতিপ্রিয়! ভর্তি এসএসকেএম-এ

অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে আনা হল রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। রেশন দুর্নীতিকাণ্ডে অক্টোবরে  ইডি-র হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। আদালতের নির্দেশে প্রেসিডেন্সি জেলে ছিলেন। এর আগের একাধিকবার অসুস্থতার কথা জানিয়েছিলেন বালু নিজেই। তবে ফের জেলে অসুস্থ হয়ে পড়েন তিনি। অসুস্থতার কারণে মঙ্গলবার বিকেলে জেল থেকে তাঁকে আনা হয় এসএসকেএম হাসপাতালে।

জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের মানবিক মুখ

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, জেলে অসুস্থ হয়ে পড়েছিলেন জ্যোতিপ্রিয়। প্রথমে তাঁকে জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকেরা পরীক্ষা করেন। এরপর তাঁকে এসএসকেএম হাসপাতালে এনে কার্ডিয়োলজি এমার্জেন্সি রুমে নিয়ে যাওয়া হয়। সেখানে চলে চিকিৎসা।

প্রসঙ্গত, গত ১৬ নভেম্বর আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল জ্যোতিপ্রিয়র। অসুস্থ হওয়ার কারণে তিনি ভার্চুয়ালি হাজিরা দেন। সে দিন তিনি বিচারককে নিজের অসুস্থতার কথা জানিয়ে বলেছিলেন, কাঁতর আর্তনাদের স্বরে বলেছিলেন ‘‘বাঁচতে দিন।’’ তিনি জানিয়েছিলেন, তাঁর ৩৫০-এর বেশি সুগার। হাত-পা কাজ করছে না। এই শুনানির পর দিনই ফের প্রেসিডেন্সি জেলে অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয়। কাশি, শ্বাসকষ্ট শুরু হয়। তাঁকে অক্সিজেন দেওয়া হয়। এরপর ফের গতকাল হয়ে পড়লেন তিনি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর