ওয়েব
ব্যুরো নিউজ, ১৫ নভেম্বর: কুণাল ঘোষের উপন্যাস এবার ওয়েব সিরিজের স্টোরি

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। তাঁর লেখা ‘পথ হারাব বলেই’ গল্প থেকে তৈরি হচ্ছে সিরিজটি। 
৭০ ঘণ্টা পরেও আটকে শ্রমিক | উদ্ধারকাজে বায়ুসেনা
চিত্রনাট্যটি পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। নাম দেওয়া হয়েছে ‘লহু’। অভিনয়ে থাকছেন অভিনেত্রী সোহিনী সরকার। সোহিনীর সঙ্গে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।

সোহিনীকে এই মাওবাদী নেত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ১৮ নভেম্বর থেকে শুরু হবে শ্যুটিং। জানা যাচ্ছে, কলকাতার পাশাপাশি শিলং-সহ আরও একাধিক জায়গায় এই শ্যুটিংটি হবে বলে জানা যাচ্ছে।

অভিনেত্রী সোহিনী সরকার জানিয়েছেন, অ্যাকশন ও রোমাঞ্চের সংমিশ্রণেই তৈরি হতে চলেছে ওয়েব সিরিজটি। সিরিজটির মুল বিশয়বস্তু হল, মাও নেত্রী ও পুলিশ অফিসারের কাহিনী। এক দিকে পুলিশ খুঁজে পেতে মরিয়া ওই ‘মোস্ট ওয়ান্টেড’ মাও নেত্রীকে। আর মাও নেত্রীও ছদ্ম পরিচয়ে থাকা পুলিশের চোখে ধোঁয়া দিতে উদগ্রীব।

কুণাল ঘোষের দাবি, এই উপন্যাসটিতে তাঁর বন্দি জীবনের বড় ভূমিকা রয়েছে। জেলে থাকাকালীন তিনি দেখেছেন বন্দি মাওবাদীরা জেল থেকে কী ভাবে কাজ করেন। সেই সমস্ত বিষয়ের উপর ভিত্তি করেই উপন্যাসটি লেখা হয়েছে। তবে শুধু কলকাতা নয়, বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পাবে সিরিজটি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর