বিধানসভা

ব্যুরো নিউজ, ৯ নভেম্বর: বিধানসভায় সংবাদ মাধ্যমের মুখোমুখি বিরোধী দলনেতা

বিধানসভায় সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, সুজয় কৃষ্ণ ভদ্র ও কৌস্তুভ রায় যেভাবে এসএসকেএম হাসপাতালকে অপব্যবহার করছে আমি সামনে এনেছি।

বিভিন্ন সময় কেন্দ্রীয় এজেন্সির দ্বারা ভীত হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করিয়ে রেখে মিথ্যে রিপোর্ট দিয়ে দুর্নীতির সঙ্গে যুক্ত করে যে ঘটনা বারবার ঘটছে, ও যেসব ডাক্তার বাবুরা ফলস কাগজপত্র তৈরি করছে, তাদের পরিণতি ভালো হবে না।

বিষ্ণুপুরের বিধায়কের চালকল ও অফিসে আয়কর হানা!

দক্ষিণ দমদম মিউনিসিপালিটির ভাইস চেয়ারম্যান নিতাই দত্ত এসএসকেএমে শুয়ে আছেন। রেশন দুর্নীতি বিভিন্ন দুর্নীতি তারা সেলটার হিসেবে ব্যবহার করছে। এর জন্য দায়ী মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্যমন্ত্রী। হাসনাবাদে যে ঘটনা ঘটেছে সেইটা মার্ডার। আমি নিজেও এক্স হ্যান্ডেলে  দিয়েছি। দুটো হাত বাঁধা রয়েছে। দুটো হাত বাধা রেখে এটা কিভাবে সম্ভব? এটা রাজনৈতিক মার্ডার ও তৃণমূল কংগ্রেসের গুন্ডাদের এতে যোগ রয়েছে। তিনি  সিবিআই তদন্তের দাবি করেছেন।

মমতা বলছেন, বিভিন্ন সময় যারা ধরা পড়েছেন, জেলে খাচ্ছেন, তাদের উদ্দেশ্যে বলেছেন যে, কদিন রিমাইণ্ডে কাটা তাহলেই হবে। প্রেসিডেন্সি যে যত সেফ। অষ্টমীর দিন তারা ছোলার ডাল ও দশমীর দিন মাংস পেয়েছেন। অনুব্রত মণ্ডল যেমন দীর্ঘসময় বীরভূম থেকে সরেননি, জ্যোতিপ্রিয় মল্লিকও সরবেন না। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর