মুখোমুখি

ব্যুরো নিউজ, ৮ নভেম্বর: নিজ বাসভবনে সংবাদ মাধ্যমের মুখোমুখি শশী পাঁজা

কলকাতার গিরিশ পার্কে নিজস্ব বাসভবনে সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী ডঃ শশী পাঁজা। তিনি সাংবাদিকদেরকে জানান, যে গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন ছিল। সেই জন্মদিন উপলক্ষে ইডি নিয়োগ দুর্নীতি মামলায় আবারও অভিষেককে তলব করে উপহার পাঠিয়েছেন সমনের মাধ্যমে। তিনি বলেন, বাংলার মানুষ জানেন আমরা টার্গেট হচ্ছি। যাদের কাছে নোটিশ যাচ্ছে তারা শুধু তৃনমূল কংগ্রেস দল করেন। এইটা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত প্রতিহিংসা ছাড়া আর কিছুই নয়। বিজেপি এটা বার বার প্রমান করেছে যে এটা বিজেপির চক্রান্ত।

দুর্গাপুজোর শেষে মায়ের বিসর্জনও হয়নি অথচ এক মন্ত্রীর বাড়িতে ইডি গিয়ে তাকে জেলে ও পাঠিয়ে দিয়েছে। তিনি আরও বলেন, এরপর আবার কালীপুজো আসছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে কালীপুজো হয়। চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেন ইডি পারলে আমাকে গ্রেফতার করুক। কেন্দ্রীয় সরকারের অঙ্গুলী হিলনে এইসব হচ্ছে। তাঁর IT file রয়েছে। সমস্ত প্রমাণ নিয়ে তিনি কালকে ইডির মুখোমুখি হবেন বলে জানান।

তাকে যখন প্রশ্ন করা হয় যে, অভিষেক কি  আদালতের দ্বারস্থ হতে পারেন? এর উত্তরে তিনি জানান, ওনার আইনজীবী বিষয়টা দেখছে। এরপর রেশন দুর্নীতি নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান, আমরা প্রথমে দেখেছিলাম যখন জেলায় জেলায় রেশন দেওয়া নিয়ে অনিয়ম হয়েছে তখন আমরাই FIR করি। বিভিন্ন জায়গায় FIR করা রয়েছে।এইগুলো সামনে আসেনা?

এবার কুন্তল ঘোষের ফ্ল্যাটে ইডির হানা

গতকালের ইডির প্রেস ব্রিফ হয়েছে। যেখানে ধান দুর্নীতির উল্লেখ করা হয়েছে। আমরা চাই এই বিষয়ে তদন্ত হোক। জেলার পুলিশ সুপারের চিঠি টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আইনের বিষয়ে পুলিশ দেখুক। আইন আইনের পথে চলুক। কিন্তু রাজনৈতিক নেতারা এই বিষয়ে কেনো মাথা ঘামাচ্ছেন। যদি পুলিশের ওপর বিশ্বাস না হয় তাহলে আদালতের দ্বারস্থ হন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর