ভবনে

ব্যুরো নিউজ, ৫ নভেম্বর: অখিল গিরিকে আয় কর ভবনে তলব! কী বললেন শুভেন্দু?

বিজেপির তমলুক সাংগাঠনিক জেলার নন্দকুমারে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হন শুভেন্দু আধিকারী। বিজেপির কার্যকর্তা ও কর্মী সমর্থকদের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা বিনিময় করে রাজ্য জুড়ে রেশন দুর্নীতি সহ সমস্ত ক্ষেত্রে লাগামহীন দুর্নীতিকে তীব্র কটাক্ষ করলেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মমতার বিজয়া সম্মিলনী নিয়ে রাজনীতি

পাশাপাশি এদিন নাম না করেই কারা মন্ত্রী অখিল গিরি প্রসঙ্গে শুভেন্দু বলেন, সংবাদ মাধ্যম সূত্রে খবর পেয়েছি তিনি ইনকাম ট্যাক্সের নোটিশ পেয়েছে। সঙ্গে তার পুত্রও পেয়েছে। ১৩ তারিখে আয় কর ভবনে ডেকে পাঠানো হয়েছে। ৫ কোটি টাকা পাওয়া গেছে ইনকাম ট্যাক্স দফতরের অন্তর তদন্তে।

এদিন তিনি জ্যোতিপ্রিয় প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, “জ্যোতিপ্রিয়ই তৃনমূলের হয়ে শত শত কোটি টাকা বিতরণ করেছেন। ২০১৪ সালের লোকসভা ইলেকশনে প্রতিটা প্রার্থী ১ কোটি টাকা করে পেয়েছেন।  ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে উত্তর ২৪ পরগণার সমস্ত প্রার্থীকে ২০ লক্ষ টাকা করে দেওয়া হয়েছে। এই ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে তিনি টাকা বিতরনের দায়িত্বে ছিলেন। তাই এটা মমতা বন্দ্যোপাধ্যায় জানেন তার অনুমতি নিয়ে হয়েছে।”

এই প্রসঙ্গে ব্রাত্য বসু বলেছেন, “জ্যোতিপ্রিয় নির্দোষ, ওনাকে ফাঁসানো হচ্ছে” এই বিষয়ে শুভেন্দু আধিকারী ব্রাত্য বসুকেও কটাক্ষ করে বলেন, ফাঁসানো হলে আইনি লড়াই করুর। আইনি লড়াই করতেতো কেউ আপত্তি করেনি। ব্রাত্য বসুদের তো এটা বলতেই হবে। ব্রাত্যবাবুদের অস্তিত্বের সঙ্কট। ওনাকে এটা বলতেই হবে, নইলে ওনার মন্ত্রিত্ব যাবে, সরকার যাবে। এবং শিক্ষা দফতর যে ভয়ঙ্কর জায়গায় আছে তাতে উনিও যে কোনও দিন বিপদে পড়তে পারেন। তাই ঝাঁকের ফুল ঝাঁকে মিশে থাকতেই হবে।  ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর