কমান্ড

ব্যুরো নিউজ, ৩ নভেম্বর: কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বিস্ফোরক বালু 

রেশন বন্টন দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করেছে ইডি। আর আজ তার স্বাস্থ্য পরীক্ষা করতে ইডি দপ্তরে হাজির হলেন তার ব্যক্তিগত চিকিৎসক ড: সমাজপতি। শুক্রবার রুটিন স্বাস্থ্যপরীক্ষার জন্য কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হল জ্যোতিপ্রিয় মল্লিককে। CGO  কমপ্লেক্স থেকে বেরনোর সময় এদিন বিস্ফোরক দাবি করেন রেশন বণ্টন দুর্নীতিতে গ্রেফতার জ্যোতিপ্রিয় ওরফে বালু।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় বিস্ফোরক বিকাশ রঞ্জন

নিজেকে নির্দোষ দাবি করার পাশাপাশি এদিন জ্যোতিপ্রিয় বলেন, ‘আমাকে ফাঁসানো হয়েছে বিজেপির পক্ষ থেকে। মমতাদি-অভিষেক সবটা জানে। আমি দলের সঙ্গে ছিলাম, আছি, থাকব’। এটা পরিষ্কার জেনে রাখুন। বিজেপি আমাকে ফাঁসিয়েছে। আমি অলরেডি এর মধ্যেই মুক্ত হয়ে গিয়েছি। ৪ দিন অপেক্ষা করুন। মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমি আছি’।

 

৩ দিন হল হাসপাতাল থেকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হেফাজতে এসেছেন তিনি। বনমন্ত্রীর ঘনিষ্ঠরা বলে থাকেন, সামনে বসা মানুষকে কখনও স্মিত হেসে আবার কখনও উচ্চৈস্বরে হেসে আপন করার চেষ্টা বরাবরই রয়েছে জ্যোতিপ্রিয় ওরফে বালুর। ইডি সূত্রে খবর, দুর্নীতির জেরা চলাকালীনও এই কৌশলই নিয়েছেন মন্ত্রী। ইডি আরও দাবি করে, যতবারই অভিযোগের কথা তাঁকে বলা হচ্ছে, ততবার তিনি সেগুলোর সঙ্গে যুক্ত নন বলে উড়িয়ে দিচ্ছেন। এমনকী কখনও কখনও বেশ হালকা হাঁসি লেগে রয়েছে জ্যোতিপ্রিয়র মুখে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর