নিয়োগ

ব্যুরো নিউজ, ৪ অক্টোবর: নিয়োগ দুর্নীতিতে অভিষেক পত্নী রুজিরাকে তলব

প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় এবার অভিষেক-পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়কেও তলব করল ইডি। আগামী সপ্তাহেই সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ। এর আগে ইডি সূত্র মারফত খবর পাওয়া যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর মা-বাবাকে তলব করে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

ইডি সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর মা-বাবার সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে চায় ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

কৃষি ভবনে তৃণমূলকে ‘ঘাড় ধাক্কা’ 

প্রাথমিক নিয়োগ মামলায় রুজীরা বন্দ্যোপাধ্যায়ের বয়ান রেকর্ড করতে চাইছেন তারা। এখনও পর্যন্ত যে সব তথ্য প্রমাণ ইডির তদন্তকারীদের সামনে এসেছে তার ভিত্তিতে জিজ্ঞাসাবাদ ও বয়ান রেকর্ড করতে চান। লিপস এন্ড বাউন্স কোম্পানিতে যখন ইডি তল্লাশি অভিযান চালিয়ে ছিল সেখান থেকে একাধিক নথি বাজেয়াপ্ত করেছিল ইডি।

সেই সমস্ত তথ্য সামনে রেখেই অভিষেক বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাবা-মা ও অভিষেক পত্নী রূজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারী আধিকারিকরা।

ইতিমধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায় হাইকোর্টের ডিভিশন বেঞ্চে পিটিশন ফাইল করেছেন। তার শুনানি হবে আজ। এছাড়াও Ed সূত্রে খবর, আগামী ১০ তারিখ হাইকোর্টে একটি রিপোর্ট জমা দিতে চলেছেন তারা, তদন্ত প্রক্রিয়া কীভাবে এগোচ্ছে ও এই তদন্ত প্রক্রিয়া করতে গিয়ে কাদের কাদের তলব করা হয়েছে তাদের থেকে কী কী বয়ান নেওয়া হয়েছে সেই সমস্ত কিছুই থাকবে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর