বিধানসভা

ব্যুরো নিউজ, ২১ সেপ্টেম্বর: বিধানসভার বাইরে বিস্ফোরক বিরোধী দলনেতা 

রাজ্যে রাস্তাঘাটের বেহাল অবস্থা। খানাখন্দে পরিপূর্ণ। আবার কোথাও বা পাকা রাস্তার চিহ্ন মাত্র নেই। এবার বেহাল রাস্তাগুলিকে সারানোর দাবি জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তিলজলায় বন্ধ ফ্ল্যাট থেকে পড়ুয়ার দেহ উদ্ধার

পুজোর আগে বেহাল রাস্তাগুলি সারানোর দাবিতে তিনি বলেন, রাজ্যে রাস্তাঘাটের কঠিন বেহাল অবস্থা। এমনকি রাজ্য সড়কের অবস্থাও কঠিন জায়গায়। বিশেষ করে গ্রামীণ এলাকাগুলিতে ৮০ শতাংশ রাস্তার কোনও অস্তিত্ব নেই। আমি কলকাতার উপকণ্ঠে পানিহাটি, সোদপুর, বীরাটির রাস্তার অবস্থা দেখে এসেছি। হলদিয়া শিল্পাঞ্চল, বর্ধমানের গুসকরা থেকে সিউড়ি পর্যন্ত রাস্তার ভয়াবহ চিত্র আমি দেখে এসেছি। গোপালিকা জি কে বলতাম রাস্তা সারান। পুজোর আগে রাস্তাগুলো দয়া করে সারান।

অন্যদিকে, বি পি গোপালিকা তাঁর এই অভিযোগগুলি না শোনায়, ক্ষুব্ধ হয়ে তিনি বলেন, “একদিকে বৃষ্টি অন্যদিকে খানাখন্দে সব রাস্তাই মরন ফাঁদ। তাই জনস্বার্থে সংশ্লিষ্ট এই দুটি বিষয় ৫-৭ মিনিটে আমার বলা হয়ে যেত, উনি আমার কথা দাঁড়িয়ে শুনতে পারতেন। প্রয়োজনে লিফটের কাছে দাঁড়িয়েও শুনতে পারতেন। কিন্তু তিনি তা শোনেননি”।

শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের ভিত্তিতে, আগামী ২৩ তারিখ নবান্নে শুভেন্দু অধিকারীকে সময় দেওয়া হয়। বিরোধী দলনেতার চিঠির পরিপ্রেক্ষিতে সময় দিলেন স্বরাষ্ট্র সচিব। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর