ব্যুরো নিউজ, ২০ সেপ্টেম্বর: বার্সেলোনায় বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটে মুখ্যমন্ত্রী | বিশ্বের ব্যবসায়ীদের আমন্ত্রণ

বার্সেলোনায় বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট। রাজ্যের শিল্পে লগ্নি টানতে স্পেন সফরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটে তিনি বিশ্বের ব্যবসায়ী ও বিনিয়োগকারীদের আমন্ত্রণ জানান।

চালু হলো পিএম বিশ্বকর্মা যোজনা | কারা পাবেন এই সুবিধা?

বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটে তিনি বলেন, “বিজনেস সামিট ২০২৩-এ বিজনেস কনফারেন্সে বিশিষ্ট দর্শকদের সামনে দাঁড়ানো সত্যিই একটি সম্মানের বিষয়। সেই মঞ্চে যে কথাগুলি শেয়ার করছি তা আমাদের প্রিয় বাংলার সম্ভাবনা ও চেতনার প্রতি বিশ্বাসের সাথে গভীরভাবে অনুপ্রানিত”।

পাশাপাশি বিশ্বের ব্যবসায়ী ও বিনিয়োগকারীদের আমন্ত্রণ জানিয়ে তিনি বলেন, “বাংলায় দক্ষ কর্মী-বাহিনী রয়েছে। বিশ্বমানের পরিকাঠামোর পাশাপাশি এখানে ব্যবসা করায় স্বল্প খরচ। বাংলায় প্রচুর কৃষি সম্পদ-সহ অপার পর্যটন সম্ভাবনা ও কৌশলগত ভৌগলিক অবস্থান রয়েছে। বাংলার একাধিক সুযোগ-সুবিধাগুলি বিশ্লেষণ করে এই রাজ্যের শিল্পে বিনিয়োগের জন্য এদিন স্পেন-সহ সারা বিশ্বের ব্যবসায়ী ও বিনিয়োগকারীদের আমন্ত্রণ জানান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

একই সঙ্গে তিনি বলেন, আমরা আমাদের রাষ্ট্র ও আমাদের বৈশ্বিক অংশীদারদের জন্য একটি উজ্জ্বল ও সমৃদ্ধ ভবিষ্যৎ তৈরি করতে পারি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর