66 kg of cannabis was found in a bag of potatoes! Accused 2

পুস্পিতা বড়াল, ২৪ মার্চ: এলাকায় ঢুকেছে আলু ভর্তি গাড়ি। কিন্তু সন্দেহ বাড়ে গাড়িতে আসা কয়েক জন ব্যক্তির গতিবিধি এবং আচরনে। এরপর কর্তব্যরত পুলিশকর্মীরা দেখতে যান, কী আছে গাড়িতে। তার পরে তল্লাশি চালাতেই লুকোনো প্যাকেট বেরোয় আলুর বস্তা থেকে। আর সেই প্যাকেট খোলার পর বেরিয়ে আসে গাঁজা! নিউ ব্যারাকপুরের বোদাই তালবান্দা এলাকার এই ঘটনায় গাড়িটি থেকে প্রায় ৬৬ কেজি গাঁজা বাজেয়াপ্ত হয়েছে শনিবার সকালে। ইতিমধ্যেই দুই ব্যক্তি গ্রেফতার হয়েছেন। অভিযুক্তদের নাম রঞ্জিত সাহা এবং রাজু মজুমদার।

চাপ বাড়ছে মহুয়ার! মহুয়ার ‘ডেরায়’ সিবিআই! রাতেই করিমপুরের বাড়িতে হানা

গাড়িটি থেকে প্রায় ৬৬ কেজি গাঁজা বাজেয়াপ্ত হয়েছে!

Advertisement of Hill 2 Ocean

গার্ডেনরিচ কাণ্ডে বাড়ল মৃতের সংখ্যা

সূত্রের খবরে জানা গিয়েছে, বনগাঁ সীমান্ত এলাকার বাসিন্দা রঞ্জিত। তাল বান্দায়বাড়ি রাজুর। পুলিশ সূত্রের জানা গিয়েছে, ওই পণ্যবাহী গাড়িটি সোদপুর-মধ্যমগ্রাম রোড সংলগ্ন বোদাই তালবান্দা এলাকায় একটি অনুষ্ঠান বাড়ির পিছনে দাঁড়িয়েছিল এ দিন সকালে। বস্তা নামানো হচ্ছিল গাড়ি থেকে। পুলিশের জানা ছিল না যে, কাছাকাছি ওই এলাকায় কোনও আলুর গুদাম বা কারও আলুর ব্যবসা আদৌ রয়েছে বলে। যার ফলে সন্দেহ আরও বাড়তে থাকে। দুই ব্যক্তি স্কুটার রেখে পালান গাড়িটির কাছে যেতেই। কিন্তু গাড়িচালক রঞ্জিতকে ধরে ফেলেন পুলিশ। এরপর তল্লাশির কাজ শুরু হয় তাঁকে জিজ্ঞাসাবাদ করে।

তল্লাশির পর পুলিশ জানতে পারে, ৮০ বস্তা আলু রয়েছে গাড়িতে। কয়েকটি বস্তার ভিতর থেকে প্যাকেটও মেলে। গাঁজার হদিস মেলে সেই সব প্যাকেট খুলতেই। পুলিশ ওই এলাকার বাসিন্দা রাজুর বাড়িতে হাজির হয় ফেলে যাওয়া স্কুটারের সূত্র ধরে। আরও চারটি প্যাকেট মেলে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে। চালক-সহ দুই ব্যক্তিকে থানায় নিয়ে যাওয়া হয় আটক করে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর